ময়মনসিংহে সিবিএমসিবি ছাত্রাবাসে নেপালি শিক্ষার্থীর আত্মহনন

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহ কমিউনিটি বেজড মেডিকেল কলেজ, বাংলাদেশ (সিবিএমসিবি) ছাত্রাবাসের নিজ কক্ষ থেকে বুধবার দুপুরে রাজিব কুমার শ্রীবাস্তু নামে নেপালি এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রাজিব এই প্রতিষ্ঠান থেকেই এমবিবিএস পাস করে এবার ইন্টার্নশিপ করছিল। তার মৃত্যুতে শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ জানায়, যেহেতু দরজা-জানালা বন্ধ ছিল, তাতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।

বৃহস্পতিবার নেপাল থেকে রাজিবের বাবা চন্দ্রমোহন কুমার শ্রীবাস্তু ও ভাই মনিষ চন্দ্র শ্রীবাস্তুসহ পরিবারের লোকজন পৌঁছলে তাদের উপস্থিতিতে ময়নাতদন্ত সম্পন্ন করা হবে কলেজ অধ্যক্ষ ডা. মির্জ্জা মানজুরুল হক জানিয়েছেন।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল ইসলাম জানান, নেপালি শিক্ষার্থী রাজিব কমিউনিটি বেজড মেডিকেল কলেজ ২নং ছাত্রাবাসের ৩য় তলার ৩২০ নম্বর কক্ষে থাকতেন। তার সাথে একই শ্রেণীর আরও দুজন নেপালি থাকতেন।

তিনি জানান, বুধবার সকালে সহপাঠী দুই নেপালি কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ডে ইন্টার্নশিপে কর্মরত ছিলেন। বেলা ১টার দিকে তার সহপাঠীরা দরজা-জানালা বন্ধ ওই কক্ষের ভেতর কারো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে রাজিবের ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

এ ব্যাপারে সিবিএমসিবি’র অধ্যক্ষ ডা. মির্জ্জা মানজুরুল হক জানান, এবার এখান থেকেই এমবিবিএস পাস করে বুধবার ইন্টার্নশিপে রাজিবের যোগদানের কথা ছিল।

তিনি জানান, সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাপতালের হিমঘরে রাখা হবে। বৃহস্পতিবার নেপাল থেকে রাজিবের বাবা চন্দ্রমোহন কুমার শ্রীবাস্তু ও ভাই মনিষ চন্দ্র শ্রীবাস্তুসহ পরিবারের লোকজন পৌঁছলে তাদের উপস্থিতিতে ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: