শিক্ষার্থীদের আন্দোলনে ছিলেন তারকারাও

বিনোদন প্রতিবেদক:
তারকা শিল্পী, অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতারা বিভিন্ন সময় সমাজ সচেতনা ও অন্যায়ের প্রতিবাদে রাস্তায় অতীতে নেমেছেন। তারা আবারও রাস্তায় নামলেন প্রতিবাদে সহমর্মিতা জানাতে, শামিল হতে।

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনার প্রতিবাদে তারা রাস্তায় নেমেছেন। কয়েকদিন ধরেই সড়ক ব্যবস্থা ও আইনে সংশোধনের দাবিতে আন্দোলন শুরু করেছে দেশের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা। তাদের আন্দোলনে সমর্থন করেছেন শিল্পীরা।

আজ ২ আগস্ট দুপুরে রাস্তার নিরাপত্তার দাবিতে আন্দোলনের সঙ্গে সংহতি প্রকাশের জন্য উত্তরা হাউজ বিল্ডিং চৌরাস্তায় মিলিত হয়েছেন এক ঝাক তারকা। এ তালিকায় রয়েছেন লুৎফর রহমান জর্জ, মুনিরা মিঠু, ঊর্মিলা শ্রাবন্তী কর, নির্মাতা সকাল আহমেদ, চয়নিকা চৌধুরী, নাদিয়া আহমেদ, শবনম ফারিয়াসহ আরও অনেকেই। এছাড়া গতকাল রাজধানীর উত্তরায় আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে রাস্তায় নেমে মিছিল করেছেন অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব, জাকিয়া বারী মম, নাজিয়া হক অর্ষা, নওশীন নাহরিন মৌ, নাদিয়া আহমেদ, নাবিলা ইসলাম, তানজিম হাসান অনিকসহ অনেকে।

এদিকে দেশের ছোটপর্দার শিল্পীদের পাশাপাশি চলচ্চিত্রশিল্পী ও সংগীতশিল্পীরা তাদের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আন্দোলনের প্রতি সমর্থন জানিয়েছেন।

Comments

comments