বাকৃবিতে অর্থনীতি সমিতির আঞ্চলিক সেমিনার অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বাংলাদেশ অর্থনীতি সমিতি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের যৈাথ উদ্যোগে `Graduation of Bangladesh in the Developing Nations: Perspective Agriculture‘ শীর্ষক আঞ্চলিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম কনফারেন্স হলে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপ-উপচার্য প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান।

বাংলাদেশ অর্থনীতি সমিতি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের যৈাথ উদ্যোগে অনুষ্ঠিত এ সেমিনারে সভাপতিত্ব করেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি প্রফেসর ড. আবুল বারকাত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো: আব্দুল কুদ্দুছ এবং বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামাল উদ্দিন আহমেদ, এফসিএ।

প্রফেসর ড. আখতারুজ্জামান এর সঞ্চালনায় সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এমিরিটাস প্রফেসর ড. এম. এ. সাত্তার মন্ডল, সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ অর্থনীতি সমিতি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামাল উদ্দিন আহমেদ, এফসিএ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন প্রফেসর ড. মো: সাইদুর রহমান সদস্য, কার্যনির্বাহী কমিটি, বাংলাদেশ অর্থনীতি সমিতি।

বাংলাদেশ অর্থনীতি সমিতি এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের যৈাথ উদ্যোগে অনুষ্ঠিত সেমিনারে বাংলাদেশ অর্থনীতি সমিতির বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

Comments

comments