আর্জেন্টিনা স্কোয়াডে নেই মেসি-আগুয়েরো-হিগুয়াইন

স্পোর্টস ডেস্ক:

আন্তর্জাতিক ফুটবল থেকে স্বেচ্ছা বিরতি নিয়েছেন লিওনেল মেসি। তাই আর্জেন্টিনার স্কোয়াডে থাকবে না তার নাম, এমনটা আগেই জানা। কিন্তু আলবিসেলেস্তেদের নতুন কোচ লিওনেল কালোনি আসন্ন প্রীতি ম্যাচগুলোর জন্য ঘোষিত স্কোয়াডে চমক রেখেছেন আরো।

লিওনেল মেসি ছাড়াও সেপ্টেম্বরে হতে যাওয়া দুটি প্রীতি ম্যাচের স্কোয়াডে রাখেননি দুই অভিজ্ঞ ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো ও গঞ্জালো হিগুয়াইনকেও। এমনকি ২৯ সদস্যের স্কোয়াডে জায়গা মেলেনি অ্যাঞ্জেল ডি মারিয়ারও।

আগামী ৭ ও ১১ সেপ্টেম্বর গুয়েতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য এই স্কোয়াড ঘোষণা করেছেন অন্তর্বর্তীকালীন কোচ কালোনি। রাশিয়া বিশ্বকাপের ২৩ সদস্যের স্কোয়াডে থাকা মাত্র ৯ জন ডাক পেয়েছেন এই স্কোয়াডে।

ইনজুরির কারণে বিশ্বকাপ খেলতে না পারা গোলরক্ষক সার্জিও রোমেরো ফিরেছেন স্কোয়াডে। সাথে ডাক পেয়েছেন হেরেনিমো রুল্লিও। বাদ পড়েছেন বিশ্বকাপে আর্জেন্টিনার ভিলেন উইলি কাবায়েরো। রহস্যজনক কারণে বিশ্বকাপে না থাকা মাউরো ইকার্দিও ডাক পেয়েছেন দলে।

আর্জেন্টিনার ১৯ সদস্যের স্কোয়াড

গোলরক্ষক : ফ্রাংকো আরমানি, হেরেনিমো রুল্লি ও সার্জিও রোমেরো।

ডিফেন্ডার : ফ্যাব্রিসিও বুস্তোস, গ্যাব্রিয়েল মেকার্দো, জার্মান পেজেল্লা, রামিরো ফুনেস মোরি, অ্যালান ফ্রাঙ্কো, নিকোলাস তালিয়াফিকো, ওয়াল্টার ক্যানেমান, লিওনেল ডি প্লাসিদো, এডুয়ার্ডো সালভিও ও মার্কস আকুনা।

মিডফিল্ডার : লিয়ান্দ্রো পারেদেস, সান্তিয়াগো আসকাসিবার, রদ্রিগো বাত্তালিয়া, গঞ্জালো মার্টিনেজ, জিওভানি লো সেলসো, ফ্রাঙ্কো সেরভি, ম্যাক্সি মেজা, মাতিয়াস ভার্গাস, ফ্রাঙ্কো ভাজকেজ ও এজেকুয়েল পালাসিওস।

ফরোয়ার্ড : অ্যাঞ্জেল কোররেয়া, লাউতারো মার্টিনেজ, মাউরো ইকার্দি, জিওভানি সিমিওনে, ক্রিশ্চিয়ান প্যাভন ও পাওলো দিবালা।

Comments

comments