১০০ কোটির ক্লাবে রাজকুমার-শ্রদ্ধার ‘স্ত্রী’

নিউজ ডেস্ক:

রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা স্ত্রী। গত ৩১ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। সম্প্রতি বক্স অফিসে ১০০ কোটি রুপি আয় করা সিনেমার ক্লাবে নাম লিখিয়েছে এটি।

স্ত্রী সিনেমার মোট বাজেট ২০-২১ কোটি রুপি। মুক্তির দিনে এটি আয় করে ৬.৮২ কোটি রুপি। প্রথম তিন দিনে সিনেমাটির আয় দাঁড়ায় ৩২.০৭ কোটি রুপি। তৃতীয় সপ্তাহে এসে ১০১.৪৩ কোটি রুপি আয় করেছে রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমাটি। ধারণা করা হচ্ছে, চলতি বছরের সবচেয়ে লাভজনক সিনেমা এটি।

এ প্রসঙ্গে বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘স্ত্রী সেঞ্চুরি হাঁকিয়েছে। ১০০ কোটি রুপির মাইলফলক অতিক্রম করেছে। তৃতীয় সপ্তাহের শুক্র ও শনিবার আয় ২.১৪ ও ৩.৭৬ কোটি রুপি। ভারতীয় বক্স অফিসে আয় ১০১.৪৩ কোটি রুপি। বিনিয়োগকারীদের এটি একটি লটারি জেতার মতো।’

ভোপালের চান্দেরি গ্রামে প্রচলিত একটি কাহিনি অবলম্বনে নির্মিত হয়েছে স্ত্রী সিনেমাটি। এটি পরিচালনা করেছেন অমর কৌশিক। শ্রদ্ধা-রাজকুমার ছাড়াও এতে আরো অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাতি, অভিষেক ব্যানার্জি, বিজয় রাজ প্রমুখ। এটি যৌথভাবে প্রযোজনা করেছেন দীনেশ বিজন, রাজ নিদিমরু ও কৃষ্ণ ডি কে।

  •  
  •  
  •  
  •  
ad0.3