মা হচ্ছেন আনুশকা?

নিউজ ডেস্ক:

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গত বছর ডিসেম্বরে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন এ অভিনেত্রী। গুঞ্জন উঠেছে, মা হতে যাচ্ছেন তিনি।

আনুশকা অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা সুই ধাগা। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত তিনি। এরই ধারাবাহিকতায় সহ-অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, চেয়ার থেকে ওঠার সময় বেশ সাবধানতা অবলম্বন করছেন আনুশকা। এছাড়া তার পরনে ছিল ঢিলেঢালা পোশাক। সবমিলিয়ে গুঞ্জন, মা হতে চলেছেন রব নে বানাদি জোড়ি অভিনেত্রী।

যদিও কয়েকদিন আগে জানা যায়, শিরদাঁড়ার সমস্যাজনিত কারণে ঘাঁড়ে বেশ ব্যথা অনুভব করছেন আনুশকা। এক জায়গায় বেশিক্ষণ বসে থাকতে পারছেন না তিনি। চিকিৎসক তাকে বিশ্রামে থাকতে বলেছেন কিন্তু নিষেধ অমান্য করে ব্যথা নিয়েই সুই ধাগা সিনেমার প্রচার অনুষ্ঠানে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। অনেকেই মনে করছেন এ কারণেই চেয়ার থেকে উঠার সময় সাবধানতা অবলম্বন করেছেন আনুশকা।

আনুশকার মা হওয়ার গুঞ্জন নতুন নয়। এর আগে বিরাট কোহলির একটি টুইটের পর বলিপাড়ায় এমন গুঞ্জন চাউর হয়। টুইটে বিরাট লিখেছিলেন, ‘এখন অনেক কিছুই ঘটছে। খুব তাড়াতাড়ি আপনারাও জানতে পারবেন।’ তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে যায়।

Comments

comments