শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বাকৃবি ছাত্রলীগের আনন্দ মিছিল

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন, রোহিঙ্গা ইস্যুতে অনুকরণীয়, দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বের জন্য ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড ও স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশীপ সম্মাননা অর্জন উপলক্ষে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগ।

বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলের নেতৃত্বে মিছিলটি দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্রলীগের পার্টি অফিসের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ সভাপতি সবুজ কাজী বলেন, রোহিঙ্গা ইস্যুতে দেশনেত্রী শেখ হাসিনা যে বিচক্ষণতা ও সাহসিকতার প্রমাণ দিয়েছেন সেটা সারা বিশ্বে অতুলনীয়। ভবিষ্যতেও দেশনেত্রী শেখ হাসিনা তার নেতৃত্ব ও বিচক্ষণতার মাধ্যমে দেশের উন্নয়নের ধারাকে অক্ষুণ্ণ রাখবে।

সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেল বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা তিনি শুধু এখন আমাদের নেত্রী নন, তিনি এখন বিশ্বনেত্রী, মানবতার নেত্রী। শেখ হাসিনা বাঙালি জাতিকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন এবং বীরের জাতিতে পরিণত করেছে।

বক্তব্যে ছাত্র নেতারা দেশের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডে সরকারের অবদানের কথা উল্লেখ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

আনন্দ মিছিলে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের প্রায় তিন শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Comments

comments