সুয়ারেজের ফেরার অপেক্ষা

স্পোর্টস ডেস্ক:

লিওনেল মেসি ও ফিলিপ কুতিনহোর সঙ্গে বার্সেলোনার আক্রমণভাগে অন্যতম সেরা একজন তারকা লুইস সুয়ারেজ। বার্সার হয়ে বাকি টুর্নামেন্টগুলোতে কম বেশি গোলের দেখা পেলেও  ক্লাবটির হয়ে চ্যাম্পিয়নস লিগের অ্যাওয়ে ম্যাচে যেন নিজেকে হারিয়ে খুঁজেন সুয়ারেজ।

২০১৫ সালের ১৬ সেপ্টেম্বরের পর থেকে বার্সার হয়ে চ্যাম্পিয়নস লিগের অ্যাওয়ে ম্যাচে ব্যর্থ সুয়ারেজ। সম্প্রতি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বার্সার সাফল্য না পাওয়ার একটি কারণ হচ্ছে সুয়ারেজের গোল না পাওয়া।  এবার চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘বি’ এর দ্বিতীয় ম্যাচে টটেনহামের বিপক্ষে খেলবে বার্সা। ওয়েম্বলি স্টেডিয়ামে চ্যাম্পিয়নস লিগে প্রতিপক্ষের মাঠে সুয়ারেজের গোলের খরা কাটবে বলে বিশ্বাস বার্সা ভক্তদের।

ইউরোপিয় শ্রেষ্ঠত্বের লড়াইয়ে সবশেষ রোমার বিপক্ষে  বার্সার ১-১ ড্রয়ের ম্যাচে গোল পেয়েছিলেন সুয়ারেজ। এর পর এই প্রতিযোগিতায় প্রতিপক্ষের মাঠে খেলেতে গেলে কেমন জানি খোলসে বন্দি হয়ে যান উরুগুইয়ান তারকা। ২০১৫ সালের চ্যাম্পিয়নস লিগ টুর্নামেন্ট ছিল সুয়ারেজের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সেবার ম্যানচেস্টার সিটি ও প্যারিস সেইন্ট জার্মেইয়ের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে দুর্দান্ত কিছু গোল পেয়েছিলেন তিনি। এবার টটেনহামের বিপক্ষে ম্যাচেও পুরণো সেই সুয়ারেজকে খুঁজে পেতে চাইবে ভক্তরা।

Comments

comments