বৃদ্ধ বাবাকে হাতুড়িপেটা করে হাসপাতালে পাঠালেন ওলামালীগ নেতা

পিরোজপুর জেলা প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বৃদ্ধ বাবাকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করেছেন তার ছেলে ওলামা লীগের নেতা। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বুইচাকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত বাবা মো. শুকুর আলী মোল্লাকে (৭২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি ওই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

অভিযুক্ত ছেলে মো. রফিকুল ইসলাম উপজেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক ও ইসলামি ফাউন্ডেশনের উপজেলা মডেল তত্ত্বাবধায়ক বলে উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা শেখ মনির আহম্মেদ জানিয়েছেন।

এছাড়া ওলামা লীগ নেতা রফিকুল ইসলাম উপজেলার নাজিরপুর-ঢাকা মহাসড়কের পাশে বড় বুইচাকাঠী গ্রামে আল-হেরা মহিলা মাদরাসার পরিচালক।

আহত বাবা শুকুর মোল্লা বলেন, শুক্রবার সকালে ছেলে রফিকুল ইসলামের (৪০) স্ত্রী তার সামনে বসে আমার সঙ্গে অশোভন আচরণ করে। এ নিয়ে কথাবার্তার একপর্যায়ে ঘরে থাকা হাতুড়ি দিয়ে আমাকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে রফিক।

তবে বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত রফিকুল ইসলাম বলেন, আমার বাবা নিজেই হাতুড়ি দিয়ে নিজের মাথায় আঘাত করে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আহত শুকুর আলী মোল্লার সবশেষ অবস্থা জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক মো. কাওছার হোসেন বলেন, শুকুর আলীর অবস্থা আশঙ্কাজনক। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

Comments

comments