অর্জুন-মালাইকা বিয়ে করছেন আগামী বছর?

নিউজ ডেস্ক:

গত বছর নির্মাতা-অভিনেতা আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টানেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা খান। তখন গুঞ্জন শোনা যায়, ৩৩ বছর বয়সি বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মালাইকা। আর তার কারণে আরবাজ-মালাইকা দম্পতির বিচ্ছেদ হয়েছে।

সম্প্রতি এই জুটিকে নিয়ে নতুন করে প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। বিশেষ করে কয়েকটি অনুষ্ঠানে তাদেরকে হাতে হাত রেখে ঘুরতে দেখা যায়। এবার শোনা যাচ্ছে, আগামী বছর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মালাইকা-অর্জুন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

মালাইকা-অর্জুনের ঘনিষ্ঠজন একটি সংবাদমাধ্যমে বলেন, ‘অর্জুন-মালাইকা পরস্পরের প্রতি প্রেমাসক্ত। তারা একে অপরের সম্পর্কে কখনো কোনো কথা বলেননি কিন্তু তারা তাদের ব্যক্তিগত জায়গায় খুবই সুখী। বর্তমানে তারা দৃঢ় একটি সম্পর্কের মধ্যে রয়েছেন। এ সম্পর্ককে তারা পরবর্তী লেভেলে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছেন এবং আগামী বছর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হবেন।’

এই জুটির বিয়ের খবর প্রকাশের পর তাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে এর আগে তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে ৪৫ বছর বয়সি মালাইকা বলেছিলেন, ‘অর্জুন আমার খুবই ভালো বন্ধু। কিন্তু মানুষ এটার ভিন্ন অর্থ দাঁড় করাচ্ছেন, যা সঠিক নয়।’

বলিউডে আইটেম কন্যা হিসেবেই বেশি জনপ্রিয় মালাইকা আরোরা খান। ‘দাবাং’ সিনেমার ‘মুন্নি বদনাম হোয়ি’ গানের তালে নেচে বেশ দর্শকপ্রিয় হয়েছিলেন তিনি। এ ছাড়া ফ্যাশন আইকন হিসেবেও তার পরিচিতি রয়েছে ইন্ডাস্ট্রিতে। প্রায়ই বিভিন্ন ফ্যাশন শোয়ের রানওয়েতে দেখা যায় মালাইকাকে।

Comments

comments