সাইফ বিক্রি করে দেবেন তৈমুরকে!

নিউজ ডেস্ক:

সম্প্রতি মুক্তি পেয়েছে সাইফ আলি খান অভিনীত ‘বাজার’ সিনেমাটি। সিনেমার প্রচারণায় ব্যস্ত তিনি। স্ত্রী কারিনা কাপুরকে নিয়ে প্রচারণায় নেমেছেন। না, ছবির প্রচারণার কাজে ছেলে তৈমুরকে রাখছেন না তারা। যদিও সোশ্যাল মিডিয়ায় ছোট্ট শিশু তৈমুরের জনপ্রিয়তা অনেক। কয়েকদিন আগেই কারিনা কাপুর তাদের ছেলের ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ না করার জন্য অনুরোধ করেছেন। এরপরও সাংবাদিকদের সামনে আসলেই তৈমুর প্রসঙ্গ এসেই যাচ্ছে।

এরই মধ্যে সাক্ষাৎকারে সাইফ খানকে এক সঞ্চালক প্রশ্ন করে বসেন ‘বাজার’ ছবির প্রচারণায় তৈমুর নেই কেন? তাকে ছবির প্রচারণায় সঙ্গে রাখলে অসুবিধা কী? ছোট্ট নবাবাকে ঘিরে এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে হেসে ফেলেন সাইফ। মজার ছলেই বলেন, তৈমুরকে বিক্রি করে দিব, তৈমুরকে সামনে এনে যদি ব্যবসা করা যায়, তাহলে ক্ষতি কী? বলেও প্রশ্ন তোলেন সাইফ। পাশেই ছিলেন তার স্ত্রী কারিনা কাপুর খান। ‘তোমার ছেলেকে তুমি বিক্রি করতে পার না’ বলে সাইফকে কথা শোনান কারিনা।’

সব মিলিয়ে ছেলের এমন জনপ্রিয়তা নিয়ে বেশ চিন্তিত এই তারকা দম্পতি। তারা চান আর দশটা ছেলের মতো স্বাভাবিক ভাবে বেড়ে উঠুক। সামনে ছেলের দ্বিতীয় জন্মদিন পালন করবেন তারা। ধীরে ধীরে বড় হচ্ছে তৈমুর। অনেক কিছু বোঝা শিখেছে সে। তাই তৈমুর কে মিডিয়াবাজি থেকে আড়াল করতে চান তারা। ছবির প্রচারণায় এই কারনেই সঙ্গে রাখছেন না তৈমুরকে।

এদিকে, ‘বাজার’-এর পর বর্তমানে আরও একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সাইফ আলি খান। যেখানে তাকে নাগা সাধুর ভূমিকায় দেখা যায়।অন্যদিকে কারিনা ব্যস্ত ‘তখত’ নিয়ে। অক্ষয় কুমারের বিপরীতে আরও একটি সিনেমায় স্বাক্ষর করে ফেলেছেন বেবো বেগম।

Comments

comments