দীপিকা থাকতে চান না তার শ্বশুর-শাশুড়ির সঙ্গে!

নিউজ ডেস্ক:

হাতে আর মাত্র কয়েক দিন বাকি, তারপরই সাত পাকে বাঁধা পড়ছেন রণবীর-দীপিকা। আগামী ১৪ ও ১৫ নভেম্বর ‘দীপবীর’র বিয়ে উপলক্ষে আপাতত মেতে রয়েছে বি-টাউন। এর মাঝে শোনা গেল ভিন্ন সংবাদ।

বিয়ের পর দীপিকা নাকি তার শ্বশুর-শাশুড়ি অর্থাৎ রণবীর সিংয়ের বাবা-মার (জগজিৎ সিং ভবানি ও মা অঞ্জু সিং ভবানি) সঙ্গে থাকতে চান না। আর সে কারণেই নতুন করে বাড়ি সাজাতে হয়েছে রণবীরকে।

বলিউড পাড়ায় গুঞ্জন, রণবীরের নাকি ইচ্ছে ছিল বিয়ের পর তার বাবা-মায়ের পুরনো বাড়িতে সংসার পাতবেন। তবে দীপিকা তাতে সম্মতি দেননি। দীপিকা যে একেবারেই রণবীরের বাবা-মায়ের থেকে আলাদা থাকছেন তাও নয়। দীপিকার কথা হলো, একই বাড়িতে থাকলেও বাড়ির দুটো আলাদা দিকে থাকবেন।

জানা গেছে, সে কারণে নাকি রণবীর সিং কিছুদিন আগে রণবীর মুম্বইয়ে একই অ্যাপার্টমেন্টের দুটো ফ্লোর একসঙ্গে কিনেছেন। যার একটিতে থাকবেন রণবীরের বাবা-মা জগজিৎ সিং ভবানি ও অঞ্জু ভবানি এবং রণবীরের বোন ঋত্বিকা ভবানি। আর অন্য ফ্লোরে থাকবেন নববিবাহিত দীপিকা ও রণবীর।

দীপিকা চান না বিয়ের পর কোনো কারণে তাদের সুখের সংসারে কোনো রকম ভুল বোঝাবুঝি হোক। কারণ, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙায় তিনি ভীষণ কষ্ট পেয়েছেন। তাই নতুন সম্পর্কে কোনো রকম চির ধরুক দীপিকা তা চান না।
সূত্র : জিনিউজ

Comments

comments