বলিউডের সিনেমার ইতিহাসে রেকর্ড গড়ল ‘জিরো’-এর ট্রেলার

নিউজ ডেস্ক:

মাত্র চার দিন আগে মুক্তি পেয়েছে ‘জিরো’-এর ট্রেলার। নেটদুনিয়ায় সাড়া জাগিয়েছে শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকার ‘জিরো’-এর ট্রেলার। ৯৬ ঘণ্টায় ট্রেলারের ভিউ ছাড়িয়েছে ১০ কোটি।

সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, ২ নভেম্বর জন্মদিনে অনুরাগীদেরও উপহার দিতে ভোলেননি শাহরুখ। ওইদিনই মুক্তি পায় ‘জিরো’-এর ট্রেলার।

বউয়া সিং নামে এক বামনের গল্প ‘জিরো’। বিয়ে ছাড়া আর কিছুই ভাবতে পারে না সে। পাত্রী দেখার জন্য বিয়ের ওয়েবসাইটের অফিসের আশেপাশে প্রায়ই ঘুরে বেড়ায়। কিন্তু কিছুতেই আর মনের মতো পাত্রী খুঁজে পাননা বউয়া সিং।

একদিন সেখানেই সন্ধান মিলল আফিয়া ইউসুফজাই ভান্দেরের খোঁজ। শারীরিকভাবে প্রতিবন্ধী সে। কিন্তু একজন বিজ্ঞানী। প্রথমে আফিয়ার হুইলচেয়ার বউয়ার অপছন্দ হলেও পরে প্রেমে পড়ে যায়। বিয়ের তোড়জোড়ও শুর হয়ে যায়।

কিন্তু এর মধ্যেই গল্পে নয়া মোড়। এক হিরোইনের জন্য প্রায় পাগল হয়ে যায় বউয়া। হিরোইনও তার প্রতি দুর্বল হয়ে পড়ে। বউয়া সিংয়ের জীবনে কী ঘটল, সেই প্রশ্নেরই উত্তর দেবে এই ট্রেলার।

টিজার ও পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছিল গুঞ্জন। দর্শকদের মন ছুঁল সিনেমার ট্রেলার। প্রথম ২৪ ঘণ্টায় ট্রেলারের ভিউয়ার ছিল ৫.৪ কোটি। তারপরের দিন থেকেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে দর্শকদের সংখ্যা। দ্বিতীয় দিনে ৮.৫ কোটির গণ্ডি পেরোয় ট্রেলারটি। চারদিনের মধ্যে ১০ কোটির সীমানায় পৌঁছে গিয়েছে ‘জিরো’।

এখনও পর্যন্ত অন্য কোনও ভারতীয় সিনেমার ট্রেলার এভাবে মন জয় করতে পারেনি দর্শকদের। ইউটিউবের পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও দর্শকদের থেকে ভাল সাড়া পেয়েছে টিম ‘জিরো’। শাহরুখকে একেবারে অন্যরকম চরিত্রে বামনের ভূমিকায় দেখার জন্য দর্শকদের আগ্রহ ছিল যথেষ্ট। ট্রেলার দেখার পর আগ্রহ আরও বেড়েছে। বক্স অফিসেও ‘জিরো’-এর সাফল্য যে অন্যান্য সিনেমাকে টপকে যাবে বলেই আশা গোটা টিমের।

Comments

comments