হাফিজকে অপমান, পাকিস্তান শাস্তি চায় টেলরের

স্পোর্টস ডেস্ক:

বড় বিপদেই বোধ হয় পড়তে যাচ্ছেন রস টেলর। মোহাম্মদ হাফিজের বোলিং অ্যাকশন নিয়ে মাঠের মধ্যেই ইঙ্গিত করায় নিউজিল্যান্ডের এই ব্যাটসম্যানের বিরুদ্ধে ম্যাচ রেফারির কাছে আনুষ্ঠানিক অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান টিম ম্যানেজম্যান্ট।

বুধবার সিরিজের তৃতীয় ওয়ানডে চলার সময়ের ঘটনা। ইনিংসের মাঝপথে বল করতে এসেছিলেন হাফিজ। একটি ডেলিভারি করার পর টেলর মাথা নাড়তে থাকেন। হাত ঘুরিয়ে আম্পায়ারকে ইঙ্গিত করেন, পাকিস্তানি অফস্পিনারের বল চাকিং হচ্ছে।

পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ সঙ্গে সঙ্গেই এর প্রতিবাদ জানান। আম্পায়ারের সঙ্গে বেশ খানিকটা সময় কথা বলেন, উত্তপ্ত বাক্য বিনিময় হয় টেলরের সঙ্গেও।

আম্পায়াররা অবশ্য হাফিজের বোলিংয়ে বাধা দেননি। তারপরও ঘটনাটা সেখানে থেমে থাকেনি। ম্যাচ শেষে সরফরাজ টেলরের ওই ইঙ্গিত নিয়ে বলেন, ‘রস টেলরের অঙ্গভঙ্গি ছিল ভুল। এটা তার কাজ নয়। টেলিভিশনের সামনেই তিনি যেভাবে অ্যাকশনটা দেখালেন, সেটা খুবই মানহানিকর ছিল। আমি মনে করি না এটা তার কাজ, তার কাজ হলো ব্যাট করা। ব্যাটিংয়ে মনোযোগ দেয়াটাই তার জন্য সঠিক ছিল।’

সরফরাজের এমন বিরক্তিতেই সমস্যার সমাধান হচ্ছে না। টেলরের বিরুদ্ধে ম্যাচ রেফারির কাছে আনুষ্ঠানিক অভিযোগ করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান টিম ম্যানেজম্যান্ট। যে অভিযোগের পর সাজার মুখে পড়তে পারেন কিউই দলের বর্ষীয়ান এই ব্যাটসম্যান।

Comments

comments