বিয়ের উদ্দেশ্যে রওনা দিলেন রণবীর-দীপিকা

নিউজ ডেস্ক:

আর মাত্র চারদিন পরেই গাঁটছড়া বাঁধছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এ জুটি। ইতালির লেক কোমোতে হবে বিয়ে।

শনিবার ইতালির উদ্দেশ্যে ভারত ছেড়েছেন রণবীর-দীপিকা। রাত দুইটার দিকে বিমানবন্দরে পৌঁছান তারা। তাদের সঙ্গে পরিবারের সদস্যরাও ছিলেন। বিমানবন্দরে প্রবেশের মুহূর্তে ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দি হন জনপ্রিয় এ জুটি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিমানবন্দরে তাদের ছবি ও ভিডিও প্রকাশ হয়েছে। এ সময় তাদের বেশ হাসি-খুশি দেখা গেছে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানিয়েছে, শেষ দিন পর্যন্ত রণবীর-দীপিকার বিয়ের প্রস্তুতি চলবে, তবে দুই পরিবার ইতোমধ্যে কেনাকাটার পর্বটি সেরে ফেলেছেন। তারা দুবাই হয়ে ইতালি পৌঁছাবেন।

এর আগে শোনা যায়, নিজের বাড়ি সংস্কার করেছেন রণবীর সিং। এ জন্য বাড়ি ছেড়ে একটি হোটেলে উঠেছেন এ অভিনেতা। সূত্রটি জানায়, বিয়ের পর রণবীরের বাড়িতে থাকবেন দীপিকা। পদ্মাবত অভিনেত্রীর স্বাচ্ছন্দ্যের জন্য সকল চেষ্টাই করেছেন রণবীর। অনেক যত্ন ও ভালোবাসা দিয়ে তাদের বাড়িটি সাজিয়েছেন রণবীর-দীপিকা।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম-লীলা সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়েছে। সকল জল্পনার অবসান ঘটিয়ে গত মাসে আনুষ্ঠানিকভাবে বিয়ের তারিখ জানান বলিউডের আলোচিত এ জুটি।

Comments

comments