অপপ্রচারের কড়া জবাব দিয়ে যাচ্ছে নির্মূল কমিটি: শাহরিয়ার কবির

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
বিশিষ্ট লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির বলেছেন, ‘আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বহুমাত্রিক অপপ্রচার শুরু হয়েছে। জামায়াত ও বিএনপি’র প্রধান ঘাটিতে পরিণত হয়েছে লন্ডন। জামায়াত ইসলামের সদর দপ্তর পাকিস্তান থেকে সরিয়ে লন্ডন নিয়ে আসা হয়েছে। মূলত সেখান থেকেই অপপ্রচারগুলো ছড়িয়ে দেওয়া হচ্ছে। নির্বাচন নিয়ে এসব অপপ্রচারের কড়া জবাব দিয়ে যাচ্ছে নির্মূল কমিটি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনুষ্ঠিত একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির এক সমাবেশে তিনি এসব কথা বলেন। রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে ‘জাতীয় সংসদ নির্বাচনে তরুণ সমাজের ভূমিকা’ শীর্ষক এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, ‘বাংলাদশের রাজনীতিতে জামায়াত ইসলাম জারজ সন্তান। কোন জারজ সন্তান যেমন পিতার সম্পত্তির অধিকারী হতে পারেন না ঠিক তেমনি জামায়ত ইসলামীও বাংলাদেশে রাজনীতিতে প্রবেশ করার অধিকার রাখে না। ১৯৭১ সালের স্বাধীনতাযুদ্ধে তাদের ভূমিকা কারোই অজানা নয়।’

নির্মূল কমিটি রাবি শাখার সাধারণ সম্পাদক মামুন অর রশিদের সঞ্চালনায় ও রুবিউল ইসলাম রুবেলের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, একাত্তরের ঘাতক দালান নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান, রাজশাহী জেলা শাখার সভাপতি শাহজাহান আলী বরজাহান প্রমুখ।

Comments

comments