রিয়ালের বড় জয় সেল্টার বিপক্ষে

স্পোর্টস ডেস্ক:

রোববার লা লিগায় ছিল ‘৪’ সংখ্যাটির মাহাত্ম। ন্যু ক্যাম্পে ৪ গোল হজম করেছে বার্সেলোনা। আর এই রাতেই সেল্টা ভিগোর বিপক্ষে ৪-২ গোলের জয় পেয়েছে রিয়াল। অন্তর্বর্তীকালীন কোচ সোলারির অধীনে সব প্রতিযোগিতা মিলিয়ে এ নিয়ে টানা ৪ ম্যাচ জিতল রিয়াল।

রিয়ালের হয়ে গোল করেছেন করিম বেনজেমা, সার্জিও রামোস ও দানি সেবাল্লোস। আত্মঘাতীতে একটি গোল পেয়েছে রিয়াল। সেল্টা ভিগোর হয়ে একটি করে গোল করেছেন হুগো মাল্লো ও মেনডেজ।

এদিন রিয়ালের হয়ে গোলের খাতা খোলেন বেনজেমা। ২৩ মিনিটে লুকা মদ্রিচের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের শটে সেল্টার জালে জড়ান ফরাসি এই ফরোয়ার্ড।

৫৬ মিনিটে আত্মঘাতি গোলে ২-০তে এগিয়ে যায় রিয়াল। বেনজেমার নেওয়া শট গোলরক্ষকের পায়ে লেগে কাছের পোস্টে লাগার পর আর্জেন্টিনার ডিফেন্ডার গুস্তাভো কাবরালের গায়ে লেগে জালে জড়ায়।

৬১ মিনিটে একটি গোল পরিশোধ করে সেল্টা। মেনডেজের বাড়ানো ক্রস থেকে পাওয়া বল ভলিতে প্রতিপক্ষের জালে জড়ান উগো মায়ো।

কিন্তু ম্যাচের ৮৩ মিনিটে স্পট কিক থেকে গোল করে ব্যবধান ৩-১ এ নিয়ে যান রিয়ালের অধিনায়ক রামোস। সেল্টার ডি-বক্সে ওদ্রিওজোলা ফাউলের শিকার হলে পেনাল্টি পায় রিয়াল। যোগকরা সময়ের প্রথম মিনিটে সেল্টার জালের চতুর্থ গোলটি করেন সেবাল্লোস। অবশ্য তার ৩ মিনিট পর স্বাগতিকদের হয়ে আরো একটি গোল পরিশোধ করেন মেনডেজ।

Comments

comments