৩৭ লাখ টাকা নিয়ে উধাও সোনাক্ষী

নিউজ ডেস্ক:

বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। এক ব্যক্তির ৩৭ লাখ টাকা নিয়ে নাকি উধাও হয়ে গেছেন তিনি। ভারতের মুরাদাবাদের বাসিন্দা প্রমোদ শর্মা অভিযোগ করেছেন, তার অনুষ্ঠানে আসার প্রতিশ্রুতি দিয়েও হাজির হননি সোনাক্ষী। এর জন্য এই নায়িকাকে ৩৭ লাখ টাকা পরিশোধ করা হয়েছিল আগেই।

জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর একটি ফ্যাশন অনুষ্ঠানের আয়োজন করেছিলেন প্রমোদ শর্মা। সেখানে বিশেষ অতিথি হিসেবে সোনাক্ষী সিনহাকে নিমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। একটি এন্টারটেনমেন্ট কোম্পানির মাধ্যমে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছিলেন প্রমোদ।

সোনাক্ষীর পারিশ্রমিক ৩৭ লাখ টাকা আগেই দিয়েছিলেন তিনি। কিন্তু সোনাক্ষী অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় অভিযোগ জানাতে বাধ্য হন। বর্তমানে দিল্লি পুলিশ বিষয়টির তদন্ত করছে। তবে এখনো এই বিষয় সোনাক্ষী কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, সোনাক্ষী সিনহার প্রথম ছবি ছিল ‘দাবাং’ আর প্রথম নায়ক সালমান খান। বলিউডে ঝড় তুলেই তার উপস্থিতি জানান দিয়েছিলেন। চলচ্চিত্রে তার অভিষেক রীতিমতো রাজকীয়ভাবেই হয়। এরই মধ্যে বলিউডে তার জায়গাটাও বেশ পাকাপোক্ত হয়ে গেছে। এরপর বেশ কিছু সিনেমাতে অভিনয় করে চমক দেখিয়েছেন এই নায়িকা।

Comments

comments