ব্যর্থ আমির খান

নিউজ ডেস্ক:

একেকবার একেক চরিত্রে, একেক রূপে ধরা দেন তিনি। দর্শকের সামনে কখন কোন আঙ্গিকে হাজির হবেন তিনি, সেটা আগে থেকে ধরা মুশকিল। এবারও তিনি এসেছিলেন ফিরিঙ্গির সাজে দর্শকদের মন জয় করতে। বলিউড সুপাস্টার আমির খানের কথা হচ্ছে। সম্প্রতি মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা থাগস অব হিন্দুস্তান।

আমির খানের সঙ্গে এই ছবিতে ছিলেন অমিতাভ বচ্চন। না, এরপরও বক্স অফিস কাঁপাতে পারেনি ছবিটি। মুক্তির পর দর্শক-সমালোচকের মন কাড়তে ব্যর্থ হয় সিনেমাটি। ফলে বক্স অফিসেও হোচট খায়। তাহলে কী আমি ব্যর্থ। সেই রকমটাই বললেন আমির খান নিজেই।

সোমবার একটি অনুষ্ঠানে আমির খান ‘আমরা চেষ্টা করেছি কিন্তু যা করতে চেয়েছি পারিনি, আমি এর দায় নিচ্ছি। নিজেদের ব্যর্থতা মেনে নিচ্ছি। ছবিটি যারা পছন্দ করেছেন তাদের ধন্যবাদ।’

গত ৮ নভেম্বর মুক্তি পায় থাগস অব হিন্দুস্তান। প্রথম দিনে কয়েকটি রেকর্ড গড়ার পাশাপাশি শুধু ভারতে সিনেমাটি আয় করে ৫০.৭৫ কোটি রুপি। এমনকি হিন্দি সিনেমার ইতিহাসে প্রথম দিনে সর্বোচ্চ আয় করে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার রেকর্ড ভাঙে থাগস অব হিন্দুস্তান।

এরপর মাত্র তিন দিনেই ১০০ কোটি রুপি আয়ের সিনেমার ক্লাবে নাম লেখায় সিনেমাটি। তামিল ও তেলেগু সহ প্রথম তিন দিনে এর মোট আয় দাঁড়ায় ১০৫ কোটি রুপি। প্রথম সাত দিনে সিনেমাটির আয় হয় প্রায় ১৩৭.৬০ কোটি রুপি। সিনেমাটি মোট ১৫০.৩২ কোটি রুপি আয় করেছে।

এতে ক্যাটরিনার চরিত্রের নাম সুরাইয়া। অন্যদিকে ফাতিমা সানা শেখের চরিত্রের নাম জাফিরা। সিনেমাটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য।

Comments

comments