আইআইএএসটি’র কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

রংপুর প্রতিনিধিঃ

ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব এপ্লায়েড সায়েন্স এন্ড টেকনোলজি (IIAST) রংপুর, বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ভালো ফলাফলের জন্য রবিবার এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় ওই প্রতিষ্ঠানের বিভিন্ন শিক্ষাবর্ষের সর্বোচ্চ ফলাফলধারী চারজন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। কৃতি শিক্ষার্থীরা হলেন  ফিশারীজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম স্থান অধিকারী লতিফা আক্তার (GPA-3.65) এবং ২য় স্থান অধিকারী উ-ই-সাই মারমা (GPA-3.58),  ফুড সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রথম স্থান অধীকারী জয়দেব রায় (GPA-3.66)  এবং মাইক্রোবায়োলজি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথম স্থান অধীকারী মোছাঃ মিলাদুননেছা মনিরা (GPA-3.66 )। এসব কৃতি ও মেধাবী  শিক্ষার্থীকে সংবর্ধনা পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার প্রদান শেষে দোয়ার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব, মোঃ সাইফুল ইসলাম। কৃতী ও মেধাবী শিক্ষার্থীদের এ সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ফিশারীজ, ফুড সায়েন্স এন্ড টেকনোলজি এবং মাইক্রোবায়োলজি বিভাগের বিভাগীয় প্রধানগণ।

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের ভালোভাবে পড়াশুনা করে সুনাগরিক হওয়ার পাশাপাশি বিশ্ব নাগরিক হিসেবেও নিজেদের গড়ে তোলার পরামর্শ দেন।

এছাড়াও আইআইএএসটি’র বিভিন্ন বিভাগের শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Comments

comments