বাকৃবিতে সাংস্কৃতিক সংগঠন ‘ত্রিভুজ’ এর নয়া কমিটি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) অন্যতম সাংস্কৃতিক সংগঠন ‘ত্রিভুজের’ নতুন কমিটি গঠিত হয়েছে। সোমবার রাতে বিদায় সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের মাধ্যমে ওই কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক অনিক তালুকদারের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সদ্যবিদায়ী সভাপতি পশুপুষ্টি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আল-মামুন।

অনুষ্ঠানে নতুন আংশিক কমিটি ঘোষণা করেন ত্রিভুজের সাবেক সাধারণ সম্পাদক অনিক মেহফুজ।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মাৎস্যবিজ্ঞান অনুষদের অ্যাকুয়াকালচার বিভাগের অধ্যাপক মোহাম্মদ সাজ্জাদ হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী রাউফুর রাহীম লিমন নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সহ-সভাপতি হিসেবে কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলেয়া ফেরদৌসী ও লেকচারার মো. রাসেল, কৃষিতত্ত্ব বিভাগের লেকচারার শুব্রত কুমার সরকার, পশুপ্রজনন ও কৌলিবিজ্ঞান বিভাগের লেকচারার মো.ইউনুস আলী এবং পশুপুষ্টি বিভাগের লেকচারার আব্দুল্লাহ আল সুফিয়ান মনোনীত হয়েছেন।

নতুন কমিটির সহ-সাধারণ সম্পাদক হিসেবে মো. সোয়াইব আলম এবং শিমুল চন্দ্র মনোনীত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সম্মেলন কক্ষে আগামী ১ বছরের জন্য ওই কমিটি ঘোষণা করা হলো।

Comments

comments