ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা একাদশে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:

ক্যালেন্ডারের পাতা থেকে বিদায় নিতে যাচ্ছে আরেকটি বছর। আর একদিন পরই শেষ ২০১৮ সালের গণনা। শুরু হবে নতুন বছর। এই বছরটা বাংলাদেশ ক্রিকেটের উত্থান ও পতনের বছর। বিশেষ করে ওয়ানডে সংস্করণে সাফল্যের শিখরে উঠেছে টাইগাররা। ব্যক্তিগত সাফল্যে আলো ছড়িয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

ক্রিকেট অস্ট্রেলিয়া ওয়ানডে সংস্করণের বর্ষসেরা একাদশ নির্বাচন করেছে। ব্যক্তিগত পারফরম্যান্সের ওপর ভিত্তি করে সারা বিশ্বের ক্রিকেটার থেকে তারা নির্বাচন করেছে বর্ষসেরা ওয়ানডে একাদশ। সেই দলে আছেন বাংলাদেশের কাটার-মাস্টার মোস্তাফিজুর রহমান।

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা ওয়ানডে একাদশে নেই কোন অস্ট্রেলিয়ান ক্রিকেটার। সবচেয়ে বেশি খেলোয়াড় আছে ভারতের। ভারত অধিনায়ক বিরাট কোহলির সাথে আছেন, রোহিত শর্মা, চায়নাম্যান কুলদিপ যাদব ও পেসার জসপ্রিত বুমরাহ। তিন জন আছেন ইংল্যান্ডে। ইংলিশ অধিনায়ক জো রুট, জনি বেয়ারস্টো ও জস বাটলার।

এছাড়া আছেন ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমেয়ার, লঙ্কান অল রাউন্ডার থিসারা পেরেরা, আফগানিস্তানের স্পিনার রশিদ খান ও বাংলাদেশের মোস্তাফিজুর রহমান।

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা ওয়ানডে একাদশ: রোহিত শর্মা, জনি বেয়ারস্টো, জো রুট, বিরাট কোহলি (অধিনায়ক), শিমরন হেটমায়ার, জস বাটলার (উইকেটরক্ষক), থিসারা পেরেরা, রশিদ খান, কুলদিপ যাদব, মোস্তাফিজুর রহমান, জসপ্রিস বুমরাহ।

Comments

comments