শ্রীদেবীর বায়োপিকের পরিকল্পনা করছেন বনি কাপুর

নিউজ ডেস্ক:

মিস হাওয়া হাওয়াইকে নিয়ে ছবি করার কথা অনেকদিন ধরেই হাওয়ায় ভাসছে। শোনা যাচ্ছিল বলিউডের অনেকেই তাকে নিয়ে সিনেমা করতে চান। কিন্তু শ্রীদেবীর স্বামী বনি কাপুর নাকি এসব একেবারেই হতে দেবেন না। স্ত্রী যখন তার, তখন তাকে নিয়ে ছবিও তিনিই করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন বনি। এমনকি ছবিটি পরিচালনাও তিনি করতে পারেন বলে খবর।

সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, শ্রীদেবীকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি বনি কাপুর। মাঝে মধ্যেই তা প্রকাশ হয়ে পড়ে। স্ত্রী সম্পর্কে বলতে গিয়ে তিনি একাধিকবার বলেছেন, তার মেয়েদের মা ও বাবা, দুই-ই ছিলেন শ্রীদেবী। স্ত্রীর প্রতি এই অকৃত্রিম ভালোবাসা থেকেই শ্রীদেবীর বায়োপিক করার ইচ্ছা প্রকাশ করেছেন বনি।

অনেকেই ‘চাঁদনি’-কে নিয়ে ছবি করার পরিকল্পনা করছেন। কিন্তু আর কেউ শ্রীদেবীকে নিয়ে ছবি করার আগে স্বামী বনি তাকে নিয়ে ছবি করে ফেলতে চান। ইতিমধ্যেই তার পরিকল্পনা শুরু করে দিয়েছেন বনি। এমনকি শ্রীদেবীকে নিয়ে একটি বই বের করার প্ল্যানও রয়েছে তার মাথায়। অনেক সাংবাদিক ও লেখক এ নিয়ে বনিকে প্রস্তাব দিয়েছেন। তাদের মধ্যে থেকে খুব তাড়াতাড়ি বনি কাউকে দায়িত্ব দেবেন।

সবই তো হলো। কিন্তু শ্রীদেবীর যদি বায়োপিক হয়, তাহলে তাতে কে অভিনয় করবেন? কিছুদিন আগে শোনা গিয়েছিল, শ্রীদেবীর কোনো একটি ছবি নাকি রিমেক হবে। আর সেই ছবিতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। তা-ও শ্রীদেবী যেই চরিত্রে অভিনয় করেছিলেন, সেই চরিত্রেই। তার জন্য দীপিকার কাছে অফারও চলে গিয়েছে। দীপিকা অবশ্য এখনও হ্যাঁ বা না কিছু বলেননি। সাসপেন্স বজায় রেখেছেন নায়িকা। ছবির নাম নিয়েও এখনও কিছু ফাঁস করা হয়নি। কোন ছবিটি রিমেক হওয়ার কথা, জানা যায়নি তা-ও। শুধু সূত্র থেকে খবর, দীপিকা নাকি ছবির বিষয়ে জানেন। আর তা এখন তিনি প্রকাশ করতে চান না।

এখন প্রশ্ন, তাহলে কি শ্রীদেবীর বায়োপিকেও অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে? নাকি সত্যিই শ্রীদেবীর কোনো ছবির রিমেকে অভিনয় করবেন তিনি? সেই খবর সময়ই বলবে।

Comments

comments