কঙ্গনাকে হামলার হুমকি

নিউজ ডেস্ক:

মহারাষ্ট্রের কর্ণি সেনারা বরাবরই সিনেমা নিয়ে আলোচনায় থাকে। তারা কোনো ছবি মুক্তি পেলেই সেটা নিয়ে বিতর্ক তৈরি করে হুমকি ধামকিতে ব্যস্ত হয়ে পড়ে। এর আগেও বহু সিনেমার ক্ষেত্রে এমনটা দেখা গেছে।

সর্বশেষ সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ নিয়ে অনেক জলই ঘোলা করেছে কট্টর হিন্দুবাদীদের এই সংগঠন। এবার কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা’ ছবিটি কর্ণি সেনাদের টার্গেট হলো। চিঠি পাঠিয়ে তারা সতর্ক করেছিল প্রযোজক ও পরিচালককে। ছবিতে কোনোভাবে যাতে ঐতিহাসিক চরিত্রকে বিকৃত করা না হয়।

তাদের সেই চিঠির জবাবে মহারাষ্ট্রের কর্ণি সেনাকেই হুঁশিয়ারি দিয়েছিলেন সেলুলয়েডের ‘ঝাঁসির রানি’ কঙ্গনা। তিনি বলেছিলেন, যদি ছবি মুক্তির পর কোনও গণ্ডগোল হলে প্রত্যেক কর্ণি সেনাকে তিনি দেখে নেবেন।

কঙ্গনার হুঁশিয়ারির পরেও পরিস্থিতি বদলায়নি৷ বরং ক্রমশই চড়ছে উত্তেজনার পারদ। এবার কর্ণি সেনার হুমকি, ছবি মুক্তি পেলে কঙ্গনার উপর হামলা করা হবে। এমনকী, পুড়িয়ে দেওয়া হতে পারে ছবির সেটও।

রাধাকৃষ্ণ জাগরলামুদি পরিচালিত এ ছবিতে ঝলকারি বাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা লোখণ্ডে। তাঁতিয়া টোপির চরিত্রে আছেন অতুল কুলকার্ণি। রানি লক্ষ্মীবাঈ কঙ্গনার স্বামী রাজা গঙ্গাধর রাওয়ের চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে।

টিজার-ট্রেলারে এরইমধ্যে ছবিটি আলোচনায় এসেছে। রয়েছে বলিউডপ্রেমীদের আগ্রহে।

Comments

comments