আইয়ুব বাচ্চু ও ইমতিয়াজ বুলবুল স্মরণে গাইবে ৩০ হাজার কণ্ঠ

নিউজ ডেস্ক:

সদ্যপ্রয়াত সঙ্গীতশিল্পী আহমেদ ইমতিয়াজ বুলবুল ও আইয়ুব বাচ্চুর প্রতি সম্মান জানিয়ে ছাত্র, শিক্ষক এবং কর্মকর্তাদের নিয়ে একসঙ্গে ৩০ হাজার কণ্ঠ ও কয়েকশ গিটারের ঝঙ্কারে মেতে উঠবে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

আগামীকাল (সোমবার) বিশ্ববিদ্যালয়ের ফাউন্ডেশন ডে-তে বিশ্ববিদ্যালয়ের আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

প্রয়াত মুক্তিযোদ্ধা, জনপ্রিয় গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল এবং বাংলাদেশের ব্যান্ড সঙ্গীতের পথিকৃৎ আইয়ুব বাচ্চুর স্মরণে দিনটিকে স্মরণীয় করে রাখতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এই আয়োজনটি করা হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক সৈয়দ মিজানুর রহমান রাজু বলেন, আহমেদ ইমতিয়াজ বুলবুল বাংলাদেশের একজন গর্বিত মুক্তিযোদ্ধা, সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান একুশে পদকপ্রাপ্ত একজন শিল্পী এবং অসংখ্য দেশাত্মবোধক গানের স্রষ্টা। তার সৃষ্টির মাধ্যমেই তাকে ও তার মূল্যবোধকে ধারণ করতে বর্তমান প্রজন্মের ছাত্রদের উদ্যোগে এই আয়োজন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোর ৪টার দিকে রাজধানীর আফতাবনগরে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৬৩ বছর বয়সী আহমেদ ইমতিয়াজ বুলবুল।

গত বছরের ১৮ অক্টোবর বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা ও লিড গিটারিস্ট আইয়ুব বাচ্চু মারা যান। ওইদিন সকালে নিজ বাসায় অচেতন অবস্থায় পাওয়া যায় তাকে। এরপর স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Comments

comments