ইনজুরির কারণে স্টার্ককে ছাড়াই ভারতে খেলবে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক:

ঘরের মাঠে ভারতের কাছে তিন ফরম্যাটের কোনোটিতেই জিততে পারেনি অস্ট্রেলিয়া। এবার ফিরতি সফরে ভারতে যাচ্ছে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল। তবে সিরিজ শুরুর আগেই তাদের জন্য হাজির হয়েছে দুঃসংবাদ।

পেক্টোরাল মাসলে ইনজুরির কারণে পুরো সফর থেকেই ছিটকে গিয়েছেন বাঁহাতি পেসার। ফলে তাকে বাইরে রেখেই ভারত সফরের টি-টোয়েন্টি এবং ওয়ানডে স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

স্টার্কের জায়গায় দলে নেয়া হয়েছে চলতি বিগ ব্যাশ লিগের সর্বোচ্চ উইকেট শিকারী কেন রিচার্ডসনকে। ভারত সফরের শুরুর দিকটা মিস করবেন বাঁহাতি টপঅর্ডার শন মার্শ আর দল থেকে বাদ দেয়া হয়েছে তার সহোদর মিচেল মার্শকে।

এছাড়া ভারত সফরে রঙিন পোশাকের ক্রিকেটের জন্য দলে ফেরানো হয়েছে দুই ব্যাটসম্যান অ্যাশটন টার্নার এবং ডি’আরকি শর্টকে। যথারীতি দলের নেতৃত্বে থাকছেন অ্যারন ফিঞ্চ। তার ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন প্যাট কামিনস এবং অ্যালেক্স ক্যারে।

ভারত সফরে অস্ট্রেলিয়ার ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড

অ্যারন ফিঞ্চ, প্যাট কামিনস, অ্যালেক্স ক্যারে, জেসন বেহেনডর্ফ, নাথান কাউল্টার নিল, পিটার হ্যান্ডসকম্ব, উসমান খাজা, নাথান লিয়ন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আরকি শর্ট, মার্কাস স্টইনিস, অ্যাশটন টার্নার এবং অ্যাডাম জাম্পা।

Comments

comments