হাবিপ্রবিতে স্কুল ডিবেট চ্যাম্পিয়নশিপ ২০১৬ অনুষ্ঠিত

হাবিপ্রবি প্রতিনিধি:
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল এনডিএফ বিডি স্কুল ডিবেট চ্যাম্পিয়নশিপ ২০১৬ (রংপুর অঞ্চল)। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম ২তে সকাল ৯টা থেকে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই বিতর্ক প্রতিযোগিতাটির আয়োজনে ছিল ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ এবং ডিবেটিং সোসাইটি অব এইচ এস টি ইউ। এতে রংপুর অঞ্চলের বিভিন্ন স্কুল থেকে আগত বিতার্কিকরা অংশগ্রহণ করেন। বিতর্ক প্রতিযোগিতা মোট তিনটি রাউন্ডে অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় চেহেল গাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজএবং রানার্স আপ হয় দিনাজপুর জিলা স্কুল।

এ সময় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবি কৃষি রসায়ন বিভাগের প্রভাষক সাজেদুর রহমান, ফিসারিজ টেকনোলজি বিভাগের প্রভাষক বিকাশ চন্দ্র রায়, একাউটিং বিভাগের প্রভাষক মোঃ মাইন উদ্দিন রাসেল, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ সাইফ উদ্দিন দুরুদ, কৃষি প্রকৌশল বিভাগের প্রভাষক আব্দুল মুন্নাফ এবং ফুড প্রসেস এন্ড প্রিজারভেশন এর প্রভাষক আতিকুর রহমান।

বিতর্ক প্রতিযোগিতায় মডারেটর হিসেবে দায়িত্ব পালন করেন ডিবেটিং সোসাইটি অব এইচ এস টি ইউ এর প্রেসিডেন্ট সুব্রত কুমার প্রামাণিক এবং ভাইস প্রেসিডেন্ট ফিরোজ কবির কিরণ।

পুরো অনুষ্ঠান টি পরিচালনা করেন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ, রংপুর বিভাগের চিফ কো-অরডিনেটর মোঃ সাদ্দাম হোসেন ।

  •  
  •  
  •  
  •  

Tags: