বাকৃবিতে বৃহত্তর বগুড়া জেলা সমিতির নবীনবরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি:

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বৃহত্তর বগুড়া জেলা সমিতির উদ্যোগে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক নবীন শিক্ষার্থীদের নবীনবরণ ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৪ টায় শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে নবীন শিক্ষার্থীদের বরণ ও সন্ধ্যা সাড়ে ৬ টায় জেলার শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

জানা যায়, বৃহত্তর বগুড়া জেলা সমিতির নবীনবরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমিতির সভাপতি ও মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের প্রফেসর ড. আরিফুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন বগুড়া জেলার কৃতী সন্তান ও বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আলী আকবর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার কৃতী সন্তান ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. সোলায়মান আলী ফকির। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলার সাধারণ সম্পাদক রামিম ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে বগুড়া জেলার শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যা সাড়ে ৬ টায় জেলার শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। কানায় কানায় পূর্ণ মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান মালায় ছিল কৌতুক, নাচ, গান, কোরিওগ্রাফী, কবিতা আবৃতি, নাটিকাসহ নানা পরিবেশনা।

Comments

comments