রোনালদোর দুর্দান্ত হ্যাটট্রিকে শেষ আটে জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক:

ক্রিশ্চিয়ানো রোনালদোর সেই দিন কি ফুরিয়েছে! রিয়াল মাদ্রিদের তারকা সর্বস্ব দল ছেড়ে পর্তুগিজ যুবরাজ কি জুভেন্টাসে নিজেকে সেভাবে মেলে ধরতে পারবেন? ক্যারিয়ারটাও তো চলে এসেছে প্রায় শেষের পথে। রোনালদোকে নিয়ে যারা এমন সব কথার বীজ বুনে যাচ্ছিলেন, তাদের মুখটা বন্ধ করতেই যেন জুভেন্টাসের জার্সিতেও স্বরূপে দেখা দিলেন সাবেক রিয়াল তারকা।

ঘরের মাঠে মঙ্গলবার রাতে রোনালদোর দুর্দান্ত এক হ্যাটট্রিকেই অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে জুভেন্টাস। আর এতে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে নাম লিখিয়েছে তুরিনের ক্লাবটি।

ম্যাচে দাপট দেখিয়েই খেলেছে জুভেন্টাস। খেলবেই বা না কেন? যে ম্যাচে রোনালদো তার সেরাটা দেন, সেই ম্যাচে দল তো ভালো করবেই। আর প্রতিপক্ষও দেখবে শুধু তাকিয়ে তাকিয়ে।

অ্যাটলেটিকো সেটিই দেখল। পুরো ম্যাচে বল দখলের পাশাপাশি সব কিছুতেই দাপট দেখিয়েছে জুভরা। তাদের ৬২ ভাগ বল দখলের বিপরীতে অ্যাটলেটিকোর দখলে ছিল মাত্র ৩৮ ভাগ। জুভেন্টাস শটও নিয়েছে ১২টি, যার মধ্যে ৫টি ছিল অন টার্গেট। অ্যাটলেটিকোর ৫ শটের মধ্যে অন টার্গেট ছিল ২টি।

ম্যাচের ২৭ মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। ফেদেরিকো বের্নারদেস্কির ক্রস থেকে দারুণ হেডে বল জালে জড়ান রোনালদো। দ্বিতীয়ার্ধের শুরুতেই হেডে আরও এক গোল পতুর্গিজ যুবরাজের। ৪৯ মিনিটে হোয়াইও ক্যানসেলোর ক্রস থেকে এই গোল করেন তিনি।

৮৬ মিনিটে ডি বক্সে ঢোকা বের্নারদেস্কিকে পেছন থেকে ধাক্কা মেরে ফেলে দেন আনহেল কোররেয়া। পেনাল্টি পায় জুভেন্টাস। রোনালদো হ্যাটট্রিকের সুযোগটি মিস করেননি। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভরা।

Comments

comments