হায়দরাবাদের প্রথম ম্যাচে নেই অধিনায়ক উইলিয়ামসন!

স্পোর্টস ডেস্ক:

নিয়মিত অধিনায়ক ডেভিড ওয়ার্নার ফিরলেও আইপিএলের চলতি আসরে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব দেয়া হয়েছে কিউই তারকা কেন উইলিয়ামসনকে। গত আসরে তার অধীনেই রানারআপ হয়েছিলেন সাকিব আল হাসানরা।

সে ধারাবাহিকতা ধরে রাখতেই মূলত এ আসরেও উইলিয়ামসনের প্রতি আস্থা রেখেছিল হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি। কিন্তু তাদের জন্য দুঃসংবাদ হলো দলের প্রথম ম্যাচটি খেলতে পারবেন না এ কিউই তারকা।

বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে কাঁধে ব্যথা পেয়েছিলেন উইলিয়ামসন। সে ব্যথার ধকল এখনো বহাল থাকায় আইপিএলে শুরুর দিকে হয়তো বেশ কয়েকটি ম্যাচই তাকে মাঠের বাইরে কাটাতে হবে। হায়দরাবাদের কোচ টম মুডিই জানিয়েছেন এমন তথ্য।

তবে উইলিয়ামসনের খেলার সম্ভাবনা একেবারেই বাদ দিয়ে দেননি মুডি। তিনি অপেক্ষা করতে চান একদম শেষমুহূর্ত। তাতেও যদি না পাওয়া যায় উইলিয়ামসনকে, তাহলে আপাতকালীন অধিনায়কত্ব দেয়া হবে লোকাল পেসার ভুবনেশ্বর কুমারকে।

মুডি বলেন, ‘উইলিয়ামসনের ইনজুরিটা দীর্ঘ সময়ের নয়। আমরা ম্যাচের দিন ঠিক করবো সে খেলবে কি-না। আমাদের প্রথম ম্যাচের আগে বেশ ভালো সময় কাটিয়েছি। তবু যদি উইলিয়ামসন খেলতে না পারে তাহলে আমি কোনো সমস্যা দেখছি না। সেক্ষেত্রে আমাদের সহ-অধিনায়ক ভুবনেশ্বর এ সময়ে অধিনায়কত্ব সামলাবেন।’

এসময় মুডি জানান নিশ্চিতভাবেই উইলিয়ামসনকে মিস করবেন তারা। তিনি বলেন, ‘উইলিয়ামসন একজন বিশ্বমানের অধিনায়ক। বিশ্ব ক্রিকেটের সবাই তার অধিনায়কত্বের প্রশংসা করে। এছাড়া গত আসরে আমাদের হয়ে দারুণ অধিনায়কত্ব করেছে। আমরা আশা করছি এবারও সে ধারা বজায় থাকবে।’

Comments

comments