ঢালিউড অ্যাওয়ার্ডে সানি লিওন, টিকিট শেষ মুহূর্তেই

নিউজ ডেস্ক:

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে থাকছেন সানি লিওন। মজার ব্যাপার হল এই অনুষ্ঠানে সানি লিওন থাকছেন এই খবর ছড়ানোর পর অল্প সময়ের মধ্যেই ৫০, ৭৫, ১০০ ও ২০০ ডলার মূল্যের এক হাজার টিকিট বিক্রি হয়ে যায়।

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজিকের আয়োজনে আগামী ৭ এপ্রিল জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে সন্ধ্যায় শুরু হবে ১৮তম‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’।

একটি ভিডিও বার্তায় সানি নিজেই জানিয়েছেন তার এই অনুষ্ঠানে থাকার খবর। সানি লিওন বলেন, ‘আমি সানি লিওন। আমি আসছি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে। বাংলাদেশিদের এই আয়োজনে আমার প্রথম অংশগ্রহণ। আপনারা সবাই প্রস্তুত তো।’

তিন হাজার দর্শক ধারণ ক্ষমতার এই মিলনায়তনে সানি লিওন ছাড়াও বাংলাদেশে অভিনয়, সংগীত ও চলচ্চিত্র জগতের তারকাদের জমকালো পরিবেশনা থাকবে। শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর আলম খান।

তিনি আরও জানালেন, এই আয়োজনে আজীবন সম্মাননা দেওয়া হবে বাংলাদেশের দুই বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক ও সুবর্ণা মুস্তাফাকে।

আলমগীর আলম বলেন, ‘আমাদের এখানে সানি লিওনের প্রচুর ভক্ত আছে। এই আয়োজনে প্রবাসী বাঙালিদের পাশাপাশি ভারতীয় অনেকেই থাকেন। সবার কাছ থেকে সানি লিওনকে আমন্ত্রণ জানানোর অনুরোধ পেয়েছি। চাহিদার কথা ভেবেই সানি লিওনকে আমাদের আয়োজনে আমন্ত্রণ জানিয়েছি।

১৬ মিনিটের একটি পরিবেশনায় অংশ নেবেন তিনি। সানির নাম শোনার পর মুহূর্তেই টিকিটের চাহিদার ধুম পড়ে যায়। সবকিছু মিলে সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে চাই আমরা।’

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে ১৬ মিনিটের পরিবেশনায় অংশ নিতে ১২ জনের একটি নাচের দল নিয়ে নিউইয়র্ক যাবেন সানি লিওন। এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে থাকবেন রিজিয়া পারভীন, জাহিদ হাসান, তাহসান, তিশা, মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, সজল, সাজু খাদেম, ইমন, নাদিয়া, প্রভা, ভাবনা, আবু হেনা রনি প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
ad0.3