মেসিহীন আর্জেন্টিনার কষ্টের জয়

স্পোর্টস ডেস্ক:

মঙ্গলবার আর্ন্তজাতিক প্রীতি ম্যাচে মরক্কোর মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরা লিওনেল মেসিকে ছাড়াই মাঠে নেমেছিল লিওনেল স্কলারির দল। শুক্রবার ভেনিজুয়েলার বিপক্ষের ম্যাচে কুঁচকিতে চোট পেয়েছিলেন বার্সেলোনার এই তারকা। ওই ম্যাচটি ৩-১ গোলে হেরেছিল মেসির দল।

প্রীতিম্যাচ হলেও কার্যত অপ্রীতিকর ম্যাচেই পরিণত হয়েছিল কালকের খেলাটি। ম্যাচ জুড়ে ছিল ফাউলের ছড়াছড়ি। সব মিলিয়ে মোট ৪৯ বার ফাউলের বাঁশি বাজাতে হয়েছিল রেফারিকে। এমন ম্যাচে অবশ্য শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে পেরেছে আর্জেন্টিনা।

এদিন মেসিহীন বিবর্ণ আর্জেন্টিনার বিপক্ষে বল দখলে এগিয়েছিল মরক্কোই। তবে প্রথমার্ধে প্রতিপক্ষের গোলমুখে শট করতে পারেনি কোনপক্ষই। সেকারণেই কিনা দুই পক্ষই ফাউল করাতেই বেশি মনোযোগী ছিল। বল দখলে এগিয়ে না থাকলেও ফাউলে ঠিকই এগিয়ে ছিল আর্জেন্টিনা। মোট ২৭ বার ফাউল করেছে তারা। বিপরীতে মরক্কো করেছে ২২ বার।

প্রথমার্ধ গোলশূন্য সমতায় শেষ হলেও দ্বিতীয়ার্ধে ঠিকই কাঙ্ক্ষিত গোল তুলে নেয় আর্জেন্টিনা। ম্যাচের ৮৩ মিনিটে কোররেয়ার পা থেকে গোলটি পায় অতিথিরা। মাতিয়াস সুয়ারেজের পাস থেকে বল পেয়ে মরক্কোর জালে জড়ান অ্যাতলেতিকো মাদ্রিদের এই ফরোয়ার্ড।

  •  
  •  
  •  
  •  
ad0.3