বায়োপিকের প্রস্তুতিতে ব্যস্ত পরিণীতি

নিউজ ডেস্ক:

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া বর্তমানে তার আগামী সিনেমার প্রস্তুতিতে জোর ব্যস্ত। তার আগামী সিনেমা ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিক। এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন পরিণীতি। আর রূপালি পর্দায় ভারতের ব্যাডমিন্টন তারকার চরিত্র সঠিকবাবে ফুটিয়ে তুলতে রোজ দুই ঘন্টা ধরে তার ম্যাচের ফুটেজ ও জনসমক্ষে তার হাঁটাচলার ভিডিও খুঁতিয়ে দেখছেন পরিণীতি।

পরিণীতি কোর্ট ও কোর্টের বাইরে সাইনার হাবভাব, শরীরী ভাষা শেখার চেষ্টা করছেন। এভাবেই পর্দায় সাইনার চরিত্র নিখুঁতভাবে তুলে ধরতে চান তিনি। এ ব্যাপারে পরিণীতি বলেছেন, ভিডিও দেখে শিখছেন তিনি।

পরিণীতি জানিয়েছেন, সিনেমার প্রশিক্ষক দল থেকে শুরু করে সবার কাছ থেকে যে গুরুত্বপূর্ণ পরামর্শটা তিনি পেয়েছেন তা হল, তার সাইনার ম্যাচ অবশ্যই দেখা উচিত। অভিনেত্রী বলেছেন, তিনি ব্যাডমিন্টন ম্যাচ এর আগে খুব একটা বেশি দেখিনি। পরিণীতি বলেছেন, সাইনা যেমনটা খেলেন ঠিক তেমনটাই তিনি খেলতে চান।

পরিণীতি বলেছেন, সাইনা কোর্টে তার হাত, র‌্যাকেট ও আক্রমণাত্মক মানসিকতা কীভাবে ব্যবহার করেন, তা শেখার চেষ্টা করছেন তিনি। চরিত্রের ব্যক্তিত্বের অঙ্গ হিসেবে এগুলোকে ব্যবহার করতে চান তিনি। তাই সাইনার সমস্ত ম্যাচ ও ভিডিও দেখা দরকার বলে জানিয়েছেন পরিণীতি। টি-সিরিজের ভূষণ কুমার ও দিব্যা খোসলা কুমার নির্মিত এই বায়োপিক সামনের বছর মুক্তি পাবে বলে মনে করা হচ্ছে।

Comments

comments