বলিউডে অর্জুন রামপালের মেয়ে?

নিউজ ডেস্ক:

প্রতি বছরের মতো এবারো বলিউডে পা রাখছেন বলিউডের কয়েকজন তারকাসন্তান। শোনা যাচ্ছে, এ তালিকায় যুক্ত হচ্ছেন অর্জুন রামপালের মেয়ে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, রুপালি জগতে পা রাখার পরিকল্পনা করছেন অর্জুন রামপাল ও মেহের জেসিয়া দম্পতির মেয়ে মাহিকা রামপাল। সিনেমা নিয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এর আগে এক সাক্ষাৎকারে মেয়ের অভিনয়ের ইচ্ছার কথা জানিয়েছেন অর্জুন।

১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। দুই দশকের দাম্পত্য জীবনে তাদের দুই মেয়ে—মাহিকা (১৭) ও মাইরা (১৪)। কয়েক বছর আগে তাদের বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠলেও গত মে মাসে যৌথ এক বিবৃতিতে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। এ দম্পতির বিচ্ছেদের পর মায়ের সঙ্গেই থাকেন মাহিকা। শোনা যাচ্ছে, বর্তমানে দক্ষিণ আফ্রিকান মডেল-অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে প্রেম করছেন অর্জুন রামপাল। বিয়ের পরিকল্পনাও না কি করছেন তারা।

বলিউডে স্বজনপ্রীতি নিয়ে বেশ জোরেশোরেই আলোচনা-সমালোচনা চলছে। তবে এরই মধ্যে মা-বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখছেন বলি তারকাসন্তানরা। গত বছর অভিষেক হয়েছে শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর ও সাইফ আলী খানের মেয়ে সারা আলী খানের। এ বছর চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে, সুনীল শেঠির ছেলে আহান শেঠি ও সানি দেওয়ের ছেলে করন দেওলের রুপালি পর্দায় অভিষেক হচ্ছে।

Comments

comments