প্রতি সেকেন্ডে ১৮টি টিকিট বিক্রি হচ্ছে অ্যাভেঞ্জার্সের

বিনোদন ডেস্ক:

গোটা দুনিয়ায় জুড়ে চলছে ‘অ্যাভেঞ্জার্স’ ঝড়। বিখ্যাত মারভেল কমিকসের অ্যাভেঞ্জার্স সিরিজের সর্বশেষ কিস্তি এন্ডগেম। এটি মুক্তি পেলো গত শুক্রবার।

মুক্তির আগে থেকেই ছবিটি দেখার জন্য টিকিট বুকিংয়ের লড়াইয়ে নেমেছেন ভক্তরা। গোটা বিশ্বের পাশাপাশি সে লড়াইয়ে শামিল হয়েছেন উপমহাদেশের মারভেল কমিকসের ফ্যানরাও।

আর দর্শকদের এমন চাহিদার মুখে তাই ভারতের মাল্টিপ্লেক্সগুলো শো চালাচ্ছে দিনের ২৪ ঘন্টা জুড়ে। অনবরত মাল্টিপ্লেক্সগুলোতে প্রদর্শনী চলছে ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’র। ভারতের সিনেমার টিকিট বুকিং দেয়ার ওয়েবসাইট ‘বুক মাই শো’র তথ্য অনুযায়ী জানা যায় রাত ৩টাতেও থাকছে ছবিটির শো।

আরো জানা যায় প্রতি সেকেন্ডে ছবিটির ১৮টি টিকিট বিক্রি হচ্ছে। ভারতের আইন অনুযায়ী রাত ১২ টার পর আর কোন শো রাখার নিয়ম না থাকলেও এই ছবির ক্ষেত্রে সে নিয়ম শিথিল করা হয়েছে।

ভারতের বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ বলছেন, ‘কোনো হিন্দি ছবি এখন পর্যন্ত এই ছবির মতো ব্যবসা করেনি। প্রথম দু’দিনে শুধুমাত্র ভারত থেকেই এই ছবির আয় হয়েছে ১২৪ কোটি টাকা!’

ছবিটি মুক্তির একদিন পরই হলপ্রিন্ট ইন্টারনেট দুনিয়ায় লিকড হয়ে গেলেও ছবিটির আয়ে ভাটা পড়েনি একটুও। কারণ সব মিলিয়ে সুপারহিরোদের কীর্তি সিনেমা হলে গিয়েই দেখতে চান দর্শক।

Comments

comments