মালাইকাকে বিয়ে করছি না

নিউজ ডেস্ক:

যেদিন থেকে তারা প্রকাশ্যে স্বীকার করেছেন একে অপরের প্রতি ভালোলাগার কথা, সেদিন থেকেই সর্বত্র ঘুরছে একটাই প্রশ্ন… কবে বিয়ে করছেন অর্জুন-মালাইকা। মাঝে তো শোনা গিয়েছিল এপ্রিল মাসেই গোয়াতে চার হাত এক হবে। কিন্তু সব জল্পনায় পানি ঢাললেন অর্জুন।

এই সময় পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া একটি সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, ‘এই মুহূর্তে বিয়ের কোনও প্ল্যান নেই আমার। যে দিন এই ব্যাপারে সিদ্ধান্ত নেব, নিজেই সবাইকে জানাবো। এই খবর লুকিয়ে রাখার কোনও কারণ দেখছি না। কোনও কিছু লুকিয়ে রাখিনি, বিয়ের কথাই বা কেন গোপন করব! সারা দুনিয়া কী বলল তাতে আমার কিছু যায় আসে না। এমনকি এত কথা বলার পরেও আমার বিয়ে নিয়ে লেখালেখি থামবে না। আমি জানি এই পেশায় ব্যক্তিগত জীবন বলতে কিছুই থাকে না। সবটাই পাবলিক।’

নিজের মত জানানোর পাশাপাশি অর্জুন এও বলেন, সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে কী লেখালেখি হচ্ছে তা নিয়ে বিব্রত নন। সবার প্রতিই সম্মান আছে তার।

বর্তমানে একের পর এক ছবির কাজে ব্যস্ত অর্জুন। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে India’s Most Wanted। এরপর তালিকায় রয়েছে দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত ও যশ রাজ প্রযোজিত ছবি Sandeep Aur Pinky Faraar এবং আশুতোষ গোয়ারিকরের পিরিয়ড ড্রামা Panipat।

Comments

comments