বলিউডের সবচেয়ে ধনী নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া

নিউজ ডেস্ক:

কী সৌন্দর্য, কী অভিনয় সব কিছুতেই একে অপরকে টেক্কা দেন বলিউড নায়িকারা। এই প্রতিযোগিতায় শেষ নয়। অর্থ সম্পদ নিয়েও প্রতিযোগিতা চলে। ইনস্টাগ্রামে কার কতো ফলোয়ার এ নিয়েও হিসেব চলে। নতুন খবর হলো, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট সবাইকে পিছনে ফেলে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ধরে রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

পিগির ফলোয়ারের সংখ্যা ৪ কোটি ৩০ লক্ষের চেয়ে বেশি। জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তের ছবি নিয়মিত প্রকাশ করেন ইনস্টাগ্রামে। মজার ব্যাপার হলো সম্প্রতি এ বছরের ধনীর তালিকা প্রকাশ করেছে ইনস্টার ফোটো-ভিডিয়ো অ্যাপ। যে তালিকায় বলিউড থেকে একমাত্র প্রিয়াঙ্কায় আছেন।

এই তালিকায় প্রিয়াঙ্কার স্থান ১৯। আর তারকা বিভাগে তার স্থান ১৬। শোনা যায়, ইনস্টাগ্রামে প্রতি পোস্ট পিছু ২৭ লক্ষ ১০ হাজার ডলার রোজগার করেন অভিনেত্রী। তালিকায় ভারতীয় হিসেবে রয়েছেন বিরাট কোহালিও। তার স্থান ২৩।

অনেক দিন পরে ‘দ্য স্কাই ইজ় পিঙ্ক’-এর দৌলতে হিন্দি ছবির দর্শকের কাছে ফিরছেন প্রিয়ঙ্কা। এ বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ২০টি ছবির মধ্যে জায়গা করে নিয়েছে সোনালি বসুর ছবিটি।বুধবার ইনস্টাগ্রামে ছবির লুক প্রথম বার শেয়ার করেছেন ছবির অন্য অভিনেতা ফারহান আখতার। বিশেষ প্রিমিয়ারের জন্য ফারহান ও প্রিয়াঙ্কা টরেন্টোর উদ্দেশে রওনা দিয়েছেন। ১১ অক্টোবর ছবির মুক্তি পাওয়ার কথা।

Comments

comments