নেইমারকেই এখন অর্ধেক দামে ছেড়ে দিতে চায় পিএসজি!

স্পোর্টস ডেস্ক:

রেকর্ড দামে দলবদলের নজির গড়েছিলেন নেইমার। ২০১৭ সালে বার্সেলোনা থেকে ব্রাজিলিয়ান সুপারস্টারকে ছুটিয়ে আনতে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) খরচ করেছিল ২২২ মিলিয়ন ইউরো।

তবে দিন তো সব সময় একরকম থাকে না। চোটাঘাতের কারণে অনেকটা সময় বাইরে কাটাতে কাটাতে এই নেইমারই এখন যেন হয়ে গেছেন পিএসজির বোঝা। কিন্তু ছাড়তে চাইলে কি হবে, দামে তো মিলছে না।

নেইমারকে ক্লাবে ফেরানোর আগ্রহ আছে বার্সেলোনার। খবর বেরিয়েছে, বার্সা সুপারস্টার লিওনেল মেসিই নাকি খুব করেই ফেরত চাইছেন এই ফরোয়ার্ডকে। বার্সার এই আগ্রহের সঙ্গে দামে মিলছিল না। পিএসজি যে চড়া মূল্য থেকে সরে আসেনি!

তবে সর্বশেষ খবর অন্যরকম। পিএসজি নাকি নেইমারের মূল্য কমিয়ে দিয়েছে, শুধু কমায়নি। অর্ধেক করে দিয়েছে। কাতালান ভিত্তিক সংবাদপত্র ‘স্পোর্ট’ দাবি করছে এমনটাই।

নেইমারও পিএসজি ছাড়তে চান। যদিও খুব বেশি ক্লাব এত টাকা দিয়ে তাকে কিনতে আগ্রহ দেখায়নি। যে ক’টি ক্লাব চেয়েছে তার মধ্যে সবার উপরে বার্সেলোনা। কিন্তু স্প্যানিশ জায়ান্টদের কাছে দাবি করা হয়েছিল ৩০০ মিলিয়ন ইউরো। এত দাম দিয়ে আবার নেইমারকে কেনাও কষ্টকর বার্সার জন্য। তাই কথাবার্তা এগোয়নি।

খবর সত্যি হলে, এখন সেই মূল্যটা কমিয়ে প্রায় অর্ধেক করা হচ্ছে। ১৮০ মিলিয়ন ইউরো হলেই নেইমারের দিকে হাত বাড়াতে পারবে ক্লাবগুলো। বার্সেলোনার তাতে নড়েচড়ে বসার কথা। তারা তো নেইমার-মেসি-সুয়ারেজ ত্রয়ীর সেই কেমিস্ট্রিটা আবারও মাঠে দেখতে মুখিয়ে আছে। সঙ্গে আবার যোগ হয়েছেন অ্যান্তোনিও গ্রিজম্যান।

নেইমারকে নাগালের মধ্যে পেতে কৌতিনহো বা ডেম্বেলের সঙ্গে বদলাবদলির প্রস্তাবও দিয়েছিল বার্সা। কিন্তু লিগ ওয়ান চ্যাম্পিয়নরা চায় টাকার বিনিময়েই ব্রাজিলিয়ান সুপারস্টারকে ছাড়তে। এবার দাম কমিয়ে দেয়ার ঘটনা সত্যি হলে পুরো টাকা দিয়েই হয়তো বার্সা তাকে কিনতে পারবে।

এদিকে নেইমারের প্রতি নাকি আগ্রহ আছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিরও। খবর বেরিয়েছে, ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা ফোনের মাধ্যমে পিএসজি ফরোয়ার্ডের সঙ্গে যোগাযোগ করেছেন। ইংলিশ লিগে নেইমারকে দেখতে পাওয়া ফুটবলপ্রেমীদের জন্য দারুণ কিছুই হবে। কিন্তু তিনি নিজে চাইছেন বার্সাতেই মেসির সঙ্গী হতে। দেখা যাক, শেষ পর্যন্ত কি হয়!

  •  
  •  
  •  
  •  
ad0.3