রংপুর রাইডার্সে ফিরলেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক:

বিপিএলে এক মৌসুম রংপুর রাইডার্সে খেলেছিলেন সাকিব আল হাসান। আগামী ৬ ডিসেম্বর শুরু হতে যাওয়া বিপিএলের সপ্তম আসরে সাকিবকে আবারো দেখা যাবে রংপুর রাইডার্সে। নতুন মৌসুমের জন্য আইকন ক্রিকেটার হিসেবে সাকিবকে দলে ভিড়িয়েছে বিপিএলের ২০১৭ সালের চ্যাম্পিয়নরা।

২০১৫ বিপিএলে সাকিব খেলেছিলেন রংপুরে। সেবার প্রত্যাশিত সাফল্য পায়নি। পরের তিন বছর সাকিবের ঠিকানা ছিল ঢাকা ডায়নামাইটস। তিন আসরে ঢাকাকে একবার শিরোপা এনে দিতে পেরেছিলেন সাকিব। বাকি দুবার হয়েছিলেন রানার্সআপ। এবার ঢাকা ছেড়ে সাকিব যোগ দিলেন রংপুরে। যদিও ঢাকা ডায়নামাইটসের সঙ্গে সাকিবের চুক্তি ছিল তিন বছরের।

সাকিব রংপুরে যোগ দেওয়ায় বিপিএলে মাশরাফি বিন মুর্তজার ঠিকানাও যে পরিবর্তন হবে, তা নিশ্চিত। তবে কোন দলে মাশরাফি যাচ্ছেন, তা এখনো নিশ্চিত নয়। তামিম ইকবালকে এরই মধ্যে দলে নিয়েছে খুলনা টাইটান্স। কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যেতে পারেন মুশফিকুর রহিম। মাহমুদউল্লাহ ও মাশরাফি কোথায় যাবেন, তা নিশ্চিত হবে কিছুদিনের মধ্যেই।

রংপুরের সঙ্গে এক বছরের চুক্তি হয়েছে সাকিবের। পরবর্তীতে ‍চুক্তি বাড়ানোর ঘোষণা আসবে বলে নিশ্চিত করেছে রংপুর রাইডার্স কর্তৃপক্ষ। বুধবার সাকিবের সঙ্গে ‍চুক্তি স্বাক্ষর করেন রংপুর রাইডার্সের ম্যানেজিং ডিরেক্টর এবং বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

Comments

comments