সপরিবারে তুরস্ক ভ্রমণে তাসকিন

স্পোর্টস ডেস্ক:
সম্প্রতি শ্রীলংকায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ধবলধোলাই হয়ে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের পর প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেননি সাকিববিহীন টাইগাররা।

গত বৃহস্পতিবার মাথা নিচু করেই শাহজালাল বিমানবন্দর অতিক্রম করে তামিম বাহিনী। মিডিয়াকে এড়িয়ে যে যার মতো বাসায় চলে যান।

তবে এ লজ্জার বিষয়টি থেকে অনেকটা ছাড় পেতে পারেন পেসার তাসকিন আহমেদ। দীর্ঘদিন পর স্কোয়াডে জায়গা পেলেও একাদশে জায়গা করে নিতে পারেননি ফাস্ট বোলার তাসকিন আহমেদ।

মাঠে বল হাতে দেখা যায়নি তাকে কোনো ম্যাচেই। তবু দলের এমন ব্যর্থতার দুঃখকে কিছুটা পুষিয়ে নিতে এবার আনন্দ ভ্রমণে বেরিয়েছেন তিনি। দেশে ফিরেই পরিবারসহ তুরস্কে গেলেন বাংলাদেশ ক্রিকেট দলের এ বোলার।

স্ত্রী-সন্তানসহ তুরস্কের উদ্দেশে গত শুক্রবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকা ত্যাগ করেন তিনি। আর সেখানে পৌঁছেই ভ্রমণের কিছু ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করেছেন তাসকিন।

শনিবারে পোস্ট করা তার সেসব ছবিতে দেখা গেছে, পরিবারের সবাইকে নিয়ে তুরস্কের নীল সাগরে নয়নাভিরাম দৃশ্য উপভোগ করছেন তাসকিন আহমেদ।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সুন্দর স্থান, আমার পরিবারের সঙ্গে ছুটিতে।’ সেই স্ট্যাটাসের সুবাদেই জানা গেল, এ সফরে সঙ্গে ছিলেন না তাসকিনের বাবা। বাবাকে মিস করছেন বলেও জানিয়েছেন তিনি।

জানা গেছে, তুরস্ক থেকে ঈদের আগের দিনই দেশে ফিরবেন তাসকিন।

 

Comments

comments