ঝিসভেকে ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের ভিপি পদে মিশুক ও জিএস পদে অনিক নির্বাচিত

ঝিনাইদহ প্রতিনিধি:
আজ এক জাকজমক পরিবেশে ঝিনাইদহে অবস্থিত সরকারি ভেটেরিনারি কলেজের ভেটেরিনারি ছাত্র সমাজের পেশাজীবী সংগঠন বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সকল ছাত্র-ছাত্রী,শিক্ষক-কমকতা উপস্থিত থেকে প্রধান নিবাচন কমিশনারের তত্ত্বাবধানে এক উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজ শাখার এই প্রথম পূণাঙ্গ কমিটি গঠিত হয়। কমিটিতে সহ-সভাপতি (ভিপি) পদে চতুথ বষের লুবান মাহফুজ মিশুক এবং সাধারন সম্পাদক (জিএস) পদে নাজমুল ইসলাম অনিক নির্বাচিত হয়।

এছাড়া্ও বিভিন্ন পদে নবনির্বাচিত সদস্যাবৃন্দদের মধ্যে সহ-সাধারন সম্পাদক-১(এজিএস): সোহাগ তালুকদার, সহ-সাধারন সম্পাদক-২(এজিএস):সুরাইয়া ইসলাম রুম্পা, সাংগঠনিক সম্পাদকঃ মেহেদী হাসান(৪র্থ বর্ষ), সহ-সাংগঠনিক সম্পাদকঃ মোঃ সাব্বির আহম্মেদ লিপন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ মোঃ মাহফুজুর রহমান সজীব, সমাজ কল্যান বিষয়ক সম্পাদকঃ আশিক ইমরান, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ সুকান্ত কুন্ডু, তথ্য, প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদকঃ মেহেদী হাসান (তৃতীয় বর্ষ), দপ্তর সম্পাদকঃ সজীবুল হাসান সজীব, সদস্যঃ নিত্যানন্দ হালদার, আরশী রহমান নিপা, জান্নাতুল ফেরদৌস মৌ, মনিকা পারভীন, কেফায়েত হোসেন কাফি, আতিক শাহরিয়ার জিহাদ নির্বাচিত হয়।

এখানে ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের গঠনতন্ত্র অনুযায়ী শিক্ষকদের মধ্য থেকে সংরক্ষিত পদে সভাপতি হিসেবে মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক, ডাঃ প্রদীপ কুমার হালদার ও কোষাধ্যক্ষ হিসেবে মাইক্রোবায়োলজি এণ্ড হাইজিন বিভাগের জনপ্রিয় শিক্ষক ডাঃ মামুন শাহ দায়িত্ব পালন করবেন।

এই নবনির্বাচনের প্রধান নিবাচন কমিশনার হিসেবে ড. লিয়াকত হোসেন এবং সহকারি নিবাচন কমিশনার হিসেবে ডাঃ বিপ্লব কুমার সরকার ও ডাঃ জান্নাতুন নাইম দায়িত্ব পালন করেন।

এব্যাপারে নবনির্বাচিত ভিপি লুবান মাহফুজ মিশুক ও জিএস নাজমুল ইসলাম অনিকসহ অন্যান্য নেতৃবৃন্দরা জানান, ভেটেরিনারি পেশার স্বার্থ রক্ষাসহ ত্রুটিপূর্ণ বিভিসি আইন- ২০১৯ সংশোধন এর চলমান আন্দোলনের ধারাবাহিকতা রক্ষায় নতুন কমিটি সবাত্বক সহযোগিতা করে যাবে।

এখানে উল্লেখ্য যে, নবনির্বাচিত কমিটি এক বছরের জন্য তাদের দায়িত্ব পালন করবেন।

(Visited 12 times, 1 visits today)