বিভিন্ন পদে আইআইএএসটি, রংপুরে এ চাকরি

নিউজ ডেস্কঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয় অভধভুক্ত ”ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব এপ্লায়েড সায়েন্স এন্ড টেকনোলজি (IIAST)”, রংপুর এর নিম্নবর্ণিত স্থায়ী পদ পূরণের নিমিত্তে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে। বিজ্ঞপ্তি অনুযায়ী IIAST এর তিনটি বিভাগে (ফুড সায়েন্স এন্ড টেকনোলজি; মাইক্রোবায়োলজি; ফিশারিজ) ১ জন করে প্রভাষক  ও ১ জন করে সহকারী অধ্যাপক নিয়োগ দেয়া হবে।  এছাড়া সেকশন অফিসার পদে ১ জন নিয়োগ দেয়ার জন্য দরখাস্ত আহবান করা হয়েছে।

আবেদন পত্র অধ্যক্ষ, ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট এব এপ্লায়েড সায়েন্স এন্ড টেকনোলজি, রংপুর বরাবর ইমেইলে পাঠাতে হবে।। আবেদনের সময়সীমা ২৫/১০/২০১৯ ইং।

প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্রের স্ক্যান কপি সংযুক্ত করতে হবে- (১) শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/ সাময়িক সনদপত্র ও নম্বরপত্র- (২) সদ্য তোলা পাসর্পোট সাইজের ছবি, (৩) জন্ম সনদপত্র/ জাতীয় পরিচয় পত্রের অনুলিপি।  বিস্তারিত জানতে যোগাযোগ করুন- ০১৭৫০২৬৬৭০৬, ০১৯৭৩২৬৬৭০৬, ই-মেইল-iiast.info@gmail.com বলা হয়েছে। এছাড়া ভিজিট করতে পারেন http://iiast.edu.bd/ 

উল্লেখ্য ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অব এপ্লায়েড সায়েন্স এন্ড টেকনোলজি (IIAST) রংপুরে অবস্থিত একটি  আন্তর্জাতিক মানসম্পন্ন উচ্চশিক্ষা ও গবেষণা প্রতিষ্ঠান যা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত। প্রতিষ্ঠানটি ২০১৫ সাল থেকে চার বছর মেয়াদী বিএসসি ইন ফিশারিজ, বিএসসি ইন মাইক্রোবায়োলজি এবং বিএসসি ইন ফুড সায়েন্স এন্ড টেকনোলজি (অনার্স) প্রদান করে আসছে।

Comments

comments