রাবি শিক্ষার্থী ফিরোজের মারধরকারী সন্দেহে আটক ২

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফিরোজ আনামের কাছ থেকে ছিনতাই ও তাকে মারধরকারী সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে তাদেরকে আটক করে নগরীর মতিহার থানা পুলিশ।

আটককৃতরা হলেন আব্দুল আজীজের ছেলে অনিক মাহমুদ বনি ও মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু। তারা দুজনই বিশ্ববিদ্যালয় সংলগ্ন মীর্জাপুর এলাকার বাসিন্দা। অনিক মাহমুদ বনি রাবি ছাত্রলীগের বহিস্কৃত নেতা। মোস্তাফিজুর রহমান মিঠু রাজশাহী কলেজ ছাত্রলীগের নেতা। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকালে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করে পুলিশ।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে সম্পৃক্ততা পাওয়া গেলে গ্রেপ্তার দেখানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় ফিরোজ আনামের কাছ থেকে ছিনতাইকালে তার মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে ফিরোজের মাথায় গুরুতর জখম হয়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনও সে চিকিৎসাধীন। এ ঘটনায় শুক্রবার রাতেই ফিরোজ বাদী হয়ে নগরীর মতিহার থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন।

Comments

comments