কন্যা সন্তানের মা হলেন রুমানা

নিজস্ব প্রতিবেদক:
ছোট ও বড় পর্দার একসময়ের জনপ্রিয় তারকা রুমানা খান মা হয়েছেন। নিউইয়র্ক সময় ২২ অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে ১১টায় লং আইল্যান্ড জুইশ হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন রুমানা। মেয়ের নাম রেখেছেন আভাঙ্কা রহমান। যোগাযোগ করা হলে রুমানার স্বামী নিউইয়র্কের ব্যবসায়ী এলিন রহমান জানিয়েছেন, মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। রুমানা তাঁর কন্যার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

রুমানার ক্যারিয়ার শুরু হয় মডেলিং দিয়ে। এরপর ছোট পর্দার অসংখ্য নাটকে অভিনয় করেছেন। সর্বশেষ অভিনয় করেছেন ২০১৪ সালে, যত দূরে যাবে বন্ধু নাটকে। নাটকটির পরিচালক রহমতুল্লাহ তুহিন। আর এই নাটকে রুমানা অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে। এরপর তাঁকে আর কোনো নাটকে দেখা যায়নি। রুমানা চারটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০১০ সালে মুক্তি পাওয়া ভালোবাসলেই ঘর বাঁধা যায় না ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেত্রী বিভাগে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চার বছরের সিনেমা ক্যারিয়ারে ২৬টি সিনেমায় অভিনয় করেছেন রুমানা।

২০১৫ সালের ৮ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিয়ে হয় রুমানার। এটা রুমানার তৃতীয় আর এলিন রহমানের দ্বিতীয় বিয়ে।

Comments

comments