রাবি ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৯-২০ সেশনের স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফল প্রকাশিত হয়েছে। বুধবার (০৬ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ‘সি’ ইউনিটের চীফ কো-অর্ডিনেটর প্রফেসর ড. মো. একরামুল হামিদ স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ ফল প্রকাশিত হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৫ নভেম্বর দুপুর ১২ টা থেকে ২০ নভেম্বর রাত ১২টার মধ্যে নির্বাচিত প্রার্থীগণকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে অনলাইনে বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে বিষয় পছন্দক্রম ফরম পূরণ না করলে ভর্তির জন্য কোনভাবেই বিবেচিত হবে না। পছন্দক্রম পূরণকারী ভর্তিচ্ছুদের মধ্যে মেধাক্রম অনুসারে প্রথম নির্বাচন তালিকা আগামী ২৩ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হবে। প্রথম প্রকাশিত মেধা তালিকার শিক্ষার্থীদের ২৫ নভেম্বর থেকে ১ ডিসেম্বরের মধ্যে অফিস চলাকালীন সময়ে ভর্তির সকল কার্যক্রম সম্পন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ভর্তির সময় প্রার্থীকে পরীক্ষার কক্ষে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, বিষয় পছন্দক্রম ফরমের প্রিন্ট কপি, এস.এস.সি./সমমান ও এইচ.এস.সি./সমমান পরীক্ষার মূল মার্কশীট, এইচ.এস.সি. মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে। ভর্তি সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) পাওয়া যাবে৷

Comments

comments