বছরের শুরুতেই সৌমিকের বাগদান

বিনোদন ডেস্ক:
বছরের শুরুতে সুখবর দিলেন জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সৌমিক আহমেদ। সম্প্রতি বাগদান সেরে ফেলেছেন তিনি। কনের নাম ফাতেমা তুজ জোহরা। বর্তমানে বিইউপিতে শেষ বর্ষে অধ্যয়নরত তিনি। অন্যদিকে সৌমিক বর্তমানে ‘এডিএ’তে ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন।

সৌমিক জানালেন, গতকাল শনিবার রাজধানীর চারুকলার পাশের এক খোলা মাঠে জাকজমক আয়োজনের মধ্য দিয়ে তাদের বাগদান সম্পন্ন হয়েছে। প্রায় দেড় বছরের প্রেমের সম্পর্কের পর দুই পরিবারের সম্মতিতেই এ আয়োজন সম্পন্ন হয়।

বাগদানের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যসহ সেখানে আরও উপস্থিত ছিলেন সৌভিক আহমেদ, সালমান মুক্তাদির, তামিম মৃধা প্রমুখ।

সৌমিক আহমেদ বলেন, ‘ফাতেমার সঙ্গে প্রায় দেড় বছরের পরিচয় আমার। আমরা একে অপরকে বুঝে দুজন দুজনকে বেশ পছন্দ করি। এরপর পরিবারের মাধ্যমে আমাদের চার হাত করা হয়। সবার কাছে আমাদের নতুন জীবনের জন্য দোয়া চাই।’

বাগদান সারলেও চলতি বছরের ডিসেম্বরে বিয়ে হবে বলে জানান সৌমিক। তিনি বলেন, ‘ফাতেমা এখন শেষ বর্ষে পড়ছে। এ বছরই তার পড়াশোনা শেষ হবে। তাই বিয়ে ও আনুষ্ঠানিকতটা ডিসেম্বরেই করবো।’

প্রসঙ্গত, ইউটিউবার হিসেবে পরিচিতি পেলেও সৌমিককে দেখা গিয়েছে নাটক ও বিজ্ঞাপনে। চাকুরিতে জয়েন করার পর অভিনয়টা কমিয়ে দেন তিনি। তবে ‘গান ফ্রেন্ডস’ এর ভিডিওতে প্রায়ই হাজির হন এ অভিনেতা।

(Visited 37 times, 1 visits today)