বাকৃবিকে খেলাধূলার সামগ্রী দিল ময়মনসিংহ উপজেলা প্রশাসন

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ:
মাদক, সন্ত্রাসবাদ. ইভটিজিং, সাইবারক্রাইম ও পর্ণোগ্রাফির বিরুদ্ধে শিক্ষার্থীদের আরো খেলাধূলামূখী করার লক্ষ্যে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে বিভিন্ন প্রকারের খেলাধূলার সামগ্রী প্রদান করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিমান বাংলাদেশ এর চেয়ারম্যান কৃষিবিদ সাজ্জাদুল হাসান। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান এই খেলাধূলা সামগ্রীর ব্যবস্থা করেন।

শনিবার ৮ ফেব্রুয়ারি দুপুরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে খেলাধূলার সামগ্রী গ্রহন করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। এসম উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. জসিম উদ্দিন খানসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এসব খেলাধূলা সামগ্রী প্রদান করায় উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমানকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল কবির।

ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান জানান, মাদক, সন্ত্রাসবাদ. ইভটিজিং, সাইবারক্রাইম ও পর্ণোগ্রাফির বিরুদ্ধে শিক্ষার্থীদের আরো খেলাধূলামূখী করার লক্ষ্যে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সমূহকে বিভিন্ন প্রকারের খেলাধূলা সামগ্রী প্রদান করা হয়েছে। যার অংশ হিসেবে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে বিভিন্ন খেলাধূলা সামগ্রী প্রদান করা হয়।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: