বাকৃবি অফিসার পরিষদের নবনির্বাচিত কমিটির অভিষেক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি-২০২০ এর অভিষেক রবিবার (১লা মার্চ) বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা কমিশনের সদস্য (সিনিয়র সচিব) এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. শামসুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. শামসুল আলম বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় দেশের অন্যতম কৃষি শিক্ষা প্রতিষ্ঠান। এই বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটরা কৃষি ক্ষেত্রে দেশের বৈপ্লবিক পরিবর্তন সাধন করেছে। জাতীয় প্রবৃত্তিতে কৃষির অবদান সবচেয়ে বেশি।

ড. আলম আরো বলেন, বিশ্ববিদ্যালয় একটি পরিবার এই প্রতিষ্ঠানকে পরিচালনার জন্য আইনি কাঠামোর মধ্যে সকলকে সহযোগিতা করতে হবে। অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান, রেজিস্ট্রার মোঃ ছাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ রাকিব উদ্দিন, শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ এর অধ্যক্ষ এবং বাকসুর সাবেক ভিপি ড. এ. কে. এম আব্দুর রফিক এবং বাকসুর সাবেক ভিপি মোঃ আব্দুস সালাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার পরিষদের বিদায়ী সভাপতি ড. মোঃ আবুল কালাম আজাদ।

ধন্যবাদ জ্ঞাপন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন বাকৃবি অফিসার পরিষদের নবনির্বাচিত সভাপতি মোঃ খাইরুল আলম নান্নু। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার এবং এডিশনাল রেজিস্ট্রার মোঃ অলিউল্লাহ, অফিসার পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ মাহবুবুর রহমান আলমগীর, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডেপুটি রেজিস্ট্রার জেসমিন খান এবং সেকশন অফিসার মোঃ মনোয়ার হোসেন।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: