৮৮তম অস্কার উপস্থাপনা করবেন প্রিয়াঙ্কা

বিনোদন প্রতিবেদক:
বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় পুরস্কার অস্কার। আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে এর ৮৮তম আসর। সেখানে প্রথমবারের মতো উপস্থাপক হিসেবে দেখা যাবে বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়াকে। এই খবরে দারুণ উচ্ছ্বসিত নায়িকা।

এতদিন শোনা যাচ্ছিল অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মার্কিন তারকা ক্রিস রক। কিন্তু হঠাৎ এই সিদ্ধান্তে পরিবর্তন করা হয়েছে। আর জানা গেছে এ বছর অ্যাকাডেমি অ্যাওয়ার্ড ইভেন্টে সঞ্চালক হিসেবে থাকতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

টুইটারে অস্কারের উপস্থাপকদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে সম্প্রতি। সেখানে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার নাম। তার সঙ্গে সঞ্চালক হিসেবে আরও থাকবেন স্টিভ কারনেল, কুইন্সি জোন্স, বায়ুং-হুন লি, জারেড লেটো, জুলিয়ান মুর, অলিভিয়া মুন, ম্যারট রবি, জ্যাসন সেগেল, অ্যান্ডি সেরিক্স, জে কে সাইমন, কেরি ওয়াশিংটন ও রিজ উইদারস্পুন।

বলিউড ছাড়িয়ে এখন প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তা পশ্চিমা বিশ্বেও। টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে সাড়া ফেলা প্রিয়াঙ্কা সিরিজটির জন্য ‘পিপলস চয়েজ অ্যাওয়ার্ড’ জিতে হলিউড-বলিউড সবখানেই সাড়া ফেলেন। তবে একেবারে অস্কার মঞ্চে উঠবেন সে বোধহয় তিনি স্বপ্নেও ভাবেননি।

  •  
  •  
  •  
  •  
ad0.3

Tags: