কুড়িগ্রামের ধরলা নদী থেকে ১০ম শ্রেনীর ছাত্রীর লাশ উদ্ধার

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম :
নিখোঁজের ৬ দিন পর কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নে ধরলা নদীর পিপড়া ঘাট এলাকা থেকে সুচিত্রা রায় (১৬) নামের ১০ম শ্রেনীর স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে হলোখানা ইউনিয়নের পিপড়া ঘাট এলাকায় ধরলা নদীতে এক অজ্ঞাত মেয়ে মানুষের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে সদর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।
পুলিশ জানায়, লাশ উদ্ধারের পর থানায় নিয়ে আসলে নিহতের স্বজনরা খবর পেয়ে থানায় এসে লাশ সনাক্ত করে। পরে ময়না তদন্তের পর পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়।
নিহত সুচিত্রা সদর উপজেলার পাটেশ্বরী ইউনিয়নের মোল্ল্যাপাড়া গ্রামের শ্রী পরেশ চন্দ্রে রায়ের কন্যা বলে জানা গেছে। নিহতের পারিবারিক সুত্রে জানায়, গত বৃহস্পতিবার বাড়ি থেকে নিখোঁজ হলে অনেক খোঁজা-খুঁজির পরও তাকে পাওয়া যায়নি। নিহত সুচিত্রা মধ্যকুমরপুর গার্লস স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্রী বলে জানা গেছে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ জমির উদ্দিন জানান, খবর পেয়ে ধরলা নদী থেকে অজ্ঞাত এক মেয়ের লাশ উদ্ধার করা হয়। পরে তার পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করে। তবে কি কারনে ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। তদন্ত চলছে। ময়না তদন্ত রিপোর্ট এলে সঠিক কারন জানা যাবে।

  •  
  •  
  •  
  •